শাকিবের অন্তরের আত্মা হচ্ছেন শ্রাবন্তী

প্রকাশিত: মার্চ ২৫, ২০২১ / ১২:১৪অপরাহ্ণ
শাকিবের অন্তরের আত্মা হচ্ছেন শ্রাবন্তী

জমকালো মহরতে গেল ৫ মার্চ থেকে পাবনার রত্নদ্বীপ রিসোর্টে শুরু হয় শাকিব খানের নতুন সিনেমা ‘অন্তরাত্মা’র শুটিং। চলছে এখনো। শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকার পর কলকাতার নায়িকা দর্শনা বণিককে নিয়ে এ ছবিতে একসাথে কাজ করছেন তিনি।

সিনেমাটির প্রযোজক ও কাহিনীকার সোহানী হোসেন। পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। এর সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। ছবিটি নিয়ে এরইমধ্যে ব্যাপক আগ্রহ দেখা গেছে নায়কের ভক্তদের মধ্যে। জানা গেছে, আসছে ঈদুল ফিতরে সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অন্তরাত্মা’।

এদিকে ছবিটির বেশ কিছু ঘনিষ্ঠ সূত্রে জানা গেল আরও এক চমকপ্রদ খবর। ‘অন্তরাত্মা’ সিনেমাটির দুটি পর্ব নির্মিত হবে। ‘অন্তরাত্মা ২’ নামে দ্বিতীয় পর্বটি মুক্তি পাবে ঈদুল আযহা অর্থাৎ কোরবানির ঈদে। একই প্রযোজক ও পরিচালকের সঙ্গে দ্বিতীয় কিস্তিতেও নায়ক শাকিব খানও থাকছেন। তবে এবারের সিক্যুয়ালে শাকিব খানের অন্তরের আত্মা হতে যাচ্ছেন টালিউডের শ্রাবন্তী। এটা পুরোপুরি নির্ধারণ না হলেও আলোচনা চলছে কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে।

শ্রাবন্তীর সঙ্গে কাজের সূত্রে শাকিবের বন্ধুত্বটা বেশ জমজমাট সে কথা সবারই জানা। পরিচালকরা কোনো সিনেমার প্রস্তাব নিয়ে গেলে শাকিব নায়িকা হিসেবে শ্রাবন্তীকে নেয়ার পরামর্শ দেন প্রায়ই, এমন গুঞ্জনও শোনা গেছে অনেক। সবকিছু ঠিক থাকলে সেই প্রিয় শ্রাবন্তীর সঙ্গে আবারও জুটি হয়ে হাজির হবেন তিনি ‘অন্তরাত্মা ২’ সিনেমায়।

এ বিষয়ে নিশ্চিত হতে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া মেলেনি। ‘অন্তরাত্মা’ ছবির প্রযোজক ও পরিচালকও নিশ্চপু। এদিকে সূত্র নিশ্চিত করলো, রোজার ঈদের পরপরই বাংলাদেশেই শুরু হবে ‘অন্তরাত্মা ২’ ছবিটির শুটিং। ছবির গানেও থাকবে বেশ কিছু চমক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন