কিশোরীকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধ’র্ষ’ণ! গ্রে’প্তার প্রেমিকের বাবা

প্রকাশিত: মার্চ ২৪, ২০২১ / ০৯:৩৩অপরাহ্ণ
কিশোরীকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধ’র্ষ’ণ! গ্রে’প্তার প্রেমিকের বাবা

গাজীপুরের কালিয়াকৈরের পূর্বচান্দরা ভাঙ্গা মসজিদ এলাকায় ফোনে ডেকে নিয়ে প্রেমিকাকে সংঘ’বদ্ধ ধ’র্ষ’ণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ বুধবার বিকেলে পুলিশ মামুন হোসেন ও প্রেমিক সাগর হোসেনের বাবা মুন্না মিয়াকে আ’ট’ক করেছেন।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার পূর্বচান্দরা ভাঙ্গা মসজিদ সরকারবাড়ী এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। আজ বুধবার বিকেলে ধ’র্ষ’ণের শি’কা’র কিশোরীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অ’ভি’যোগ দায়ের করেন। এর পর পুলিশ প্রেমিক সাগরের বাবা মুন্না মিয়া ও মামুন নামের এক যুবককে আ’ট’ক করে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈরের পূর্বচান্দরা এলাকার এক কিশোরীর সঙ্গে গার্মেন্টকর্মী সাগরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মঙ্গলবার রাত ১০টার দিকে সাগরের ফোন পেয়ে বাড়ির বাইরে বের হয় ওই কিশোরী।

বের হওয়ার পর প্রেমিক সাগর, তার সহযোগী মামুনসহ কয়েকজন ওই কিশোরীকে পাশের একটি কাঠবাগানে নিয়ে যায়। সেখানেই প্রেমিকসহ তিনজন কিশোরীকে পালাক্রমে ধ’র্ষ’ণ করে।

রাতে মেয়েকে ঘরে না দেখে কিশোরির মা বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। সকালে ওই কিশোরীকে পাশের কাঠবাগান থেকে উদ্ধার করে তার বাসায় নিয়ে আসে।

কালিয়াকৈর থানার এসআই শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় ধ’র্ষ’ণের শিকার কিশোরীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অ’ভি’যোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে প্রেমিক সাগরের বাবা ও সাগরে এক সহযোগী মামুনকে আ’ট’ক করা হয়েছে। অভিযুক্ত অন্যদের গ্রে’প্তা’রের চেষ্টা অব্যাহত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন