কুমিল্লায় যুবলীগ নেতাকে হ’ত্যাচেষ্টা

প্রকাশিত: মার্চ ২৩, ২০২১ / ১১:৩১অপরাহ্ণ
কুমিল্লায় যুবলীগ নেতাকে হ’ত্যাচেষ্টা

কুমিল্লায় রোকন উদ্দিন রুকন নামে এক যুবলীগ নেতাকে গাড়িচা’পা দিয়ে হ’ত্যাচে’ষ্টার ঘটনায় কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিলকে সাময়িক বর’খাস্ত করা হয়েছে।

মঙ্গলবার স্থানীয় সরকার বিভাগের উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি সংশ্লিষ্টদের জানানো হয়।

সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মো. মনিরুল হক সাক্কু। তিনি বলেন, স্থানীয় সরকার বিভাগ থেকে জারি করা প্রজ্ঞাপনটি আমাদের অফিসে এসে পৌঁছেছে। তবে আমি মিটিংয়ে থাকায় সেটি এখনো দেখতে পারিনি। বুধবার প্রজ্ঞাপনটি দেখে এরপর বিস্তারিত বলতে পারব।

উল্লেখ্য, গত শুক্রবার বিকালে সংখ্যাল’ঘু’দের বাড়িঘরে হা’ম’লার প্রতি’বাদে যুবলীগ নেতা রোকনের নেতৃত্বে একটি মি’ছি’ল বের হয় চকবাজার এলাকায়। এ সময় এলাকায় আধিপত্য বিস্তার ও রাজনৈতিক বিরো’ধে’র জে’র ধরে বিপরীত দিক থেকে গাড়ি নিয়ে এসে কাউন্সিলর সাইফুল যুবলীগ নেতা রোকনকে চা’পা দেন। এতে তার বাম পা ভে’ঙে যায় এবং ডান পা গুরু’তর জ’খম হয়। এ ঘটনার সময় কোমর থেকে পি’স্ত’ল বের করে ফাঁ’কা গু’লিও চালান তিনি।

ওই রাতেই এ ঘটনায় অভি’যুক্ত সাইফুলসহ আটজনের বি’রু’দ্ধে কোতোয়ালি থানায় মা’ম’লা করেন আ’হ’ত রোকন। ওই মা’ম’লায় বর্তমানে কারাগারে রয়েছেন অভি’যুক্ত সাইফুল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন