বোনকে উত্ত্যক্ত করায় রাকিবকে হত্যা করে সোহান

প্রকাশিত: মার্চ ২৩, ২০২১ / ১১:২৭অপরাহ্ণ
বোনকে উত্ত্যক্ত করায় রাকিবকে হত্যা করে সোহান

সোহানের বোনকে উ’ত্ত্য’ক্ত করত স্কুলছাত্র রাকিব। তাকে নি’ষে’ধ করলে উল্টো ধ’র্ষ’ণ ও হ’ত্যা’র হু’ম’কি দেয়। এতে ক্ষু’ব্ধ হয়ে রাকিবকে ছুরি’কা’ঘাতে হ’ত্যা করেছে সোহান।

মঙ্গলবার যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইনের আদালতে জবানবন্দিতে এ তথ্য জানিয়েছে অভি’যুক্ত সোহান।

জবানবন্দি গ্রহণ শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। সোহান সদর উপজেলার এনায়েতপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

জবানবন্দিতে সোহান জানিয়েছে, রাকিবের পিতা বিদেশে থাকে। সে সারাক্ষণ এলাকায় বন্ধুদের নিয়ে আড্ডা দিয়ে বেড়াত। সে তার ছোটবোনকে প্রায়ই উ’ত্ত্য’ক্ত করত। সোহান বিষয়টি জানার পর রাকিবকে নি’ষে’ধ করে। এতে ক্ষি’প্ত হয়ে রাকিব তার বোনকে ধ’র্ষ’ণ করে হ’ত্যা’র হু’মকি দেয়। এরপর রাকিবের কথায় ক্ষি’প্ত হয়ে সোহান তাকে ছু’রি মারে। পরে রাকিবকে হাসপাতালে নেয়ার পর মা’রা গেছে বলে শুনেছে সোহান।

জানা যায়, ২১ মার্চ রাত ৯টার দিকে যশোর সদর উপজেলার এনায়েতপুর গ্রামের ঈদগাহে ছু’রি’কাঘাতে নি’হ’ত হয় স্কুলছাত্র রাকিব হোসেন। সে ওই গ্রামের মালেশিয়া প্রবাসী হাফিজুর রহমানের ছেলে। হ’ত্যা’র অভি’যোগে মঙ্গলবার কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন নি’হ’ত রাকিবের মা বিউটি বেগম।

এর আগে অভিযুক্ত সোহানকে খাজুরা থেকে আ’ট’ক ও ছুরি উ’দ্ধা’র করে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়। হ’ত্যা’র সাথে জ’ড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে সোহান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন