ইংলিশ তারকা তুলোধুনো করলেন ভারতীয় বোলারদের

প্রকাশিত: মার্চ ২৩, ২০২১ / ১০:২৯অপরাহ্ণ
ইংলিশ তারকা তুলোধুনো করলেন ভারতীয় বোলারদের

ভারতীয় বোলারদের তুলোধুনো করলেন ইংল্যান্ডের তারকা ওপেনার জনি বেয়ারস্টো। মাত্র ৬৬ বলে ৬টি চার ও ৭টি ছক্কায় ৯৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেন ইংলিশ এই তারকা ব্যাটসম্যান। কিন্তু দুর্দান্ত ইনিংস খেলেও মাত্র ৬ রানের জন্য সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন তিনি।

মঙ্গলবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় টস হেরে প্রথমে ব্যাটিং করে শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিরাট কোহলি ও করুনাল পান্ডিয়ার ফিফটিতে ভর করে ৫ উইকেটে ৩১৭ রানের পাহাড় গড়ে ভারত।

দলের হয়ে ১০৬ বলে ১১টি চার ও দুটি ছক্কায় ৯৮ রান করে ফেরেন ধাওয়ান। দীর্ঘদিন অফ ফর্মে থাকা ওপেনার লোকেশ রাহুল পাঁচ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে ৪৩ বলে খেলেন ৬২ রানের ইনিংস। মাত্র ৩১ বলে ৫৮ রানের ঝড়ো ইনিংস খেলেন করুনাল পান্ডিয়া। ৬০ বলে ৫৬ রান করেন অধিনায়ক বিরাট কোহলি।

রানের পাহাড় ডিঙ্গাতে নেমে উড়ন্ত সূচনা করে ইংল্যান্ড। উদ্বোধনীতে জনি বেয়ারস্টোকে সঙ্গে নিয়ে ১৪.২ ওভারে ১৩৫ রানের জুটি গড়েন ওপেনার জেসন রয়। এমন ভালো শুরুর পরও খেই হারিয়ে ফেলে ইংল্যান্ড। এরপর মাত্র ৪১ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে ইংলিশরা।

৩৫ বলে সাত চার ও এক ছক্কায় ৪৬ রান ফেরেন ওপেনার জেসন রয়। তিনে ব্যাটিংয়ে নেমে ১১ বলে মাত্র ১ রানে ফেরেন বেন স্টোকস। দুর্দান্ত ব্যাটিং করে সেঞ্চুরির দুয়ারে গিয়ে হতাশ করেন জনি বেয়ারস্টো। মাত্র ৬ রানের জন্য সেঞ্চুরির দেখা পাননি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন