সৌদি আরবে ঘরে ঢুকে বাংলাদেশি ব্যবসায়ীকে খুন

প্রকাশিত: মার্চ ২৩, ২০২১ / ০৯:২৩অপরাহ্ণ
সৌদি আরবে ঘরে ঢুকে বাংলাদেশি ব্যবসায়ীকে খুন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের অলিপুর গ্রামের ইখতিয়ার উদ্দিন স্বপন নামে এক ব্যক্তি সৌদি আরবে খু’ন হয়েছেন। সোমবার দুপুরে সৌদি আরবের জিদান শহরে এ ঘটনা ঘটে। তিনি ওই শহরে গ্যারেজের ব্যবসা করতেন।

নিহতের মামা চৌমুহনী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোহন মিয়া জানান,সোমবার দুপুরে একদল দুর্বৃত্ত তার ঘরে প্রবেশ করে তাকে হ’ত্যা করে ফেলে যায়। গ্যারেজের কর্মচারীরা ফোন দিয়ে বিষয়টি জানিয়েছেন।

স্বপন মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের অলিপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। ছেলের মৃ’ত্যু সংবাদ শুনে বৃদ্ধ মা-বাবা এখন পাগলপ্রায়। তার গ্রামের বাড়িতে মা-বাবা ও ৩ ভাই রয়েছেন।

১৬-১৭ বছর আগে জায়গা জমি বিক্রি করে সৌদি আরবে পাড়ি জমান ইখতিয়ার উদ্দিন স্বপন। সৌদি আরবের জিদান শহরে একটি গ্যারেজ পরিচালনা করতেন। ভালো টাকা উপার্জন করতেন তিনি। রমজানে তার দেশে আসার কথা ছিল।

কিন্তু সোমবার রাতে তার সঙ্গে থাকা প্রবাসীরা ফোন করে জানান, দুর্বৃ’ত্তরা সোমবার দুপুরে তার ঘরে ঢুকে হ’ত্যা করে ফেলে যায়। এ সময় তার গলায় লোহার তার পেঁচানো ও মাথায় রক্তাক্ত জখমের চিহ্ন ছিল। খবর পেয়ে সৌদি পুলিশ নি’হতের লাশ উদ্ধার জিদান হাসপাতাল হিমঘরে নিয়ে রাখে।

নি’হ’তের মামা মোহন মিয়া আরও জানান, সৌদি আরবে আমাদের নিকটাত্মীয় কেউ নেই। লা’শ ফেরত আনতে সরকারের সহযোগিতা কামনা করি এবং ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, নিহতের স্বজনদের কাছ থেকে এমন একটি সংবাদ আমরা পেয়েছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন