যুবরাজ মাস্ক পরতে বললেন কিউট মেয়েটিকে

প্রকাশিত: মার্চ ২২, ২০২১ / ০৮:৪৬অপরাহ্ণ
যুবরাজ মাস্ক পরতে বললেন কিউট মেয়েটিকে

ভারতীয় লিজেন্ডদের শিরোপা জয়ের মাধ্যমে শেষ হয়ে গেল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। ছয় দেশের সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছিল।

গ্যালারি কানায় কানায় ভরে থাকত। ক্রিকেটের সব মহানায়ককে আবারও বাইশ গজে দেখতে আগ্রহের কমতি ছিল না। ছেলে-বুড়ো থেকে শিশুরাও এসেছিলেন গ্যালারিতে। সবার মাঝ থেকে এক পিচ্চি ভক্ত নজরে পড়ে যায় বিশ্বকাপজয়ী তারকা যুবরাজ সিংয়ের। তিনি বাচ্চাটিকে নিয়ে টুইটও করেছেন।

টুর্নমেন্টে ছক্কার বন্যা বইয়ে দিয়েছিলেন ৬ বলে ৬ ছক্কার নায়ক যুবরাজ। তার পোস্ট করা ভিডিওতে দেখা যায়, বাচ্চা একটি মেয়ে ‘যুবি’ ‘যুবি’ বলে চিৎকার করছে। সেই ভিডিও যুবরাজের নজরেও এসেছে।

মেয়েটিকে তিনি যেমন আদর জানিয়েছেন, তেমনই করোনাভাইরাসের সময় স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে সচেতনও করেছেন। ভিডিওটি রিটুইট করে যুবরাজ সিং লিখেছেন, ‘এই কিউটি মেয়েটা কে? আরে এই বাবুটা, নিরাপদ থাক আর সব সময় মাস্ক পরবে।’

গতকাল ১৪ রানে জয়াসুরিয়ার শ্রীলঙ্কাকে হারিয়ে শিরোপা জিতে নেয় ভারত। গ্যালারিতে তিল ধারণের ঠাঁই ছিল না। যদিও করোনার কারণে ভারত-ইংল্যান্ড সিরিজে দর্শক নিষিদ্ধ করা হয়েছে। তবে লিজেন্ডদের দেখতে আসা দর্শকে রায়পুরের স্টেডিয়াম ভরে গিয়েছিল।

দর্শকদের প্রায় কেউই মাস্ক পরেননি। স্বাস্থ্যবিধিও মানার বালাই ছিল না। পুরো টুর্নামেন্টটাই ছিল দারুণ উপভোগ্য। টুর্নামেন্টে সর্বোচ্চ ১৭ ছক্কা মেরেছেন ৩৯ বছর বয়সী যুবরাজ। এর মাঝে ওভারে ৪ ছক্কাও আছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন