ওয়ানডে সিরিজ জয়ের মিশনে কোহলিরা

প্রকাশিত: মার্চ ২২, ২০২১ / ০৮:৩৮অপরাহ্ণ
ওয়ানডে সিরিজ জয়ের মিশনে কোহলিরা

টেস্ট ও টি-টোয়েন্টির শেষে আগামীকাল মঙ্গলবার থেকে ওয়ানডে সিরিজের লড়াইয়ে নামছে ভারত ও ইংল্যান্ড। টেস্ট ও টি-টোয়েন্টির পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও ইংল্যান্ডকে ধরাশায়ী করতে চায় ভারত।

অন্যদিকে ওয়ানডে সিরিজ জয়ের মধ্য দিয়ে সফর শেষ করতে মরিয়া বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড। পুনেতে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ।

টেস্ট দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু করেছিল ভারত। চার ম্যাচের সিরিজটি ৩-১ ব্যবধানে স্বাগতিকরা জিতে নেয়। এরপর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও তারা জিতে নেয় ৩-২ ব্যবধানে।

এবার ওয়ানডে সিরিজ জয়ের ব্যাপারেও আশাবাদী ভারত অধিনায়ক বিরাট কোহলি, ‘টেস্ট ও টি-টোয়েন্টিতে দারুণ লড়াই করেছে দল। দলের পারফরমেন্সও আশানুরুপ ছিল। তাই দলের সকলেই আত্মবিশ্বাসী। ওয়ানডে সিরিজেও ভালো করতে আমরা মুখিয়ে আছি। আমাদের লক্ষ্য সিরিজের শেষটাও নিজেদের করে নেওয়া’।

সিরিজটি বিশ্বকাপ সুপার লিগে অন্তর্ভুক্ত। এর মধ্যে সুপার লিগে ইংল্যান্ড ২টি সিরিজ ও ভারত ১টি সিরিজ খেলেছে। ৬ ম্যাচে ৩টি জয় ও ৩টি হারে ৩০ পয়েন্ট ইংলিশদের। ৩ ম্যাচে ১ জয় ও ২টি হারে ১০ পয়েন্ট ভারতের।

ইংল্যান্ড অধিনায়ক ইয়োইন মরগান বলেন, ‘ওয়ানডে ফরম্যাটে আমরা ভালো দল। ভারতকে চ্যালেঞ্জ দেওয়ার মতো সামর্থ্য আমাদের রয়েছে। আশা করছি, ওয়ানডে সিরিজ জিতে সফর শেষ করতে পারব’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন