সন্তানের জন্য এবার গোটা একটি দেশের সঙ্গে ল’ড়াইয়ের ঘোষণা রানির!

প্রকাশিত: মার্চ ২২, ২০২১ / ০১:৫০অপরাহ্ণ
সন্তানের জন্য এবার গোটা একটি দেশের সঙ্গে ল’ড়াইয়ের ঘোষণা রানির!

সন্তানের জন্য গোটা একটি দেশের সঙ্গে ল’ড়াইয়ের ঘোষণার ইঙ্গিত দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। তবে বিষয়টি বাস্তবে নয়, ছবিতে। আসুন পুরো বিষয়টি পরিষ্কার করা যাক।

২১ মার্চ ছিল বলিউড অভিনেত্রী রানি মুখার্জির জন্মদিন। এদিন ৪২ বছরে পা দিলেন তিনি। বিশেষ এই দিনে নতুন সিনেমার নাম ঘোষণা করেছেন রানি। ‘মর্দানি ২’-এর পর এবার তাকে দেখা যাবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায়।

ইনস্টাগ্রাম পোস্টে এ কথা জানিয়েছে সিনেমাটির প্রযোজনা সংস্থা যশ চোপড়া ফিল্মস। সিনেমার চিত্রনাট্য এখনও প্রকাশ্যে না এলেও, কানাঘুষা চলছে একটি সত্য ঘটনা অবলম্বনেই সিনেমাটি তৈরি হচ্ছে।

‘মর্দানি ২’ সিনেমায় নারী পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গিয়েছিল রানিকে। সিনেমায় তার অভিনয় যথেষ্ট প্রশংসাও অর্জন করেছিল। এবার ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় রানিকে দেখা যাবে এমন এক নারীর চরিত্রে, যিনি কি না নিজের সন্তানের জন্য গোটা একটি দেশের সঙ্গে ল’ড়াই করবেন।

যদিও সিনেমাটির শুটিং এখনও শুরু হয়নি। তবে খুব শিগগিরই তা শুরু করবেন পরিচালক অসীমা ছিব্বার। এই প্রথম এমায় ইন্টারটেইনমেন্ট এবং জি স্টুডিও’র সঙ্গে কাজ করবেন রানি।

এদিন জন্মদিন উপলক্ষে ভক্তদের সঙ্গে যশ চোপড়া ফিল্মস-এর ইনস্টাগ্রাম পেজের লাইভ অনুষ্ঠানে কথাও বলেন রানি। সেখানে বার্থ ডে গার্লকে বলতে শোনা যায়, “এর থেকে ভালভাবে জন্মদিন সেলিব্রেট করা যেত না।

সিনেমা জগতে আমার ২৫ বছরের ক্যারিয়ারে এটাই মনে হয় আমার অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা হতে চলেছে। ‘রাজা কি আয়েগি বারাত’ সিনেমা দিয়ে আমার বলিউডে ইনিংস শুরু হয়েছিল। ওই সিনেমাটিও নারীকেন্দ্রিক ছিল। তাৎপর্যপূর্ণভাবে বলিউডে ২৫ বছর পূর্ণ করার বছরে সেরকমই একটি সিনেমায় অভিনয় করব।”

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন