এরশাদের ৯২তম জন্মদিন পালন ব্রাহ্মণবাড়িয়ায়

প্রকাশিত: মার্চ ২১, ২০২১ / ১১:২৫অপরাহ্ণ
এরশাদের ৯২তম জন্মদিন পালন ব্রাহ্মণবাড়িয়ায়

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯২তম জন্মদিন পালন করা হয়েছে। জেলা জাতীয় পার্টির উদ্যোগে এ জন্মদিন পালন করা হয়।

শনিবার বিকাল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম পাইকপাড়ার পৌর কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জন্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবসংহতির সিনিয়র যুগ্ম আহ্বায়ক তারেক এ আদেল।

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সদস্য সচিব নাসির আহমেদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ, শেখ মাহবুবুর রহমান, আহ্বায়ক কমিটির সদস্য শেখ মোহাম্মদ ইয়াসিন, বিজয়নগর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এমদাদ বারী, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জেনহারুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক মাসুদ রানা ও জেলা যুবসংহতির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন