জেনেলিয়ার সামনে প্রীতিকে চুমু খেলেন রিতেশ, রেগে যা করলেন নায়িকা (ভিডিও)

প্রকাশিত: মার্চ ২০, ২০২১ / ০৯:২৫অপরাহ্ণ
জেনেলিয়ার সামনে প্রীতিকে চুমু খেলেন রিতেশ, রেগে যা করলেন নায়িকা (ভিডিও)

রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা । বলিউডের মিষ্টি একটি জুটি। ‘তুঝে মেরি কসম’ সিনেমায় কাজ করতে করতে যেয়ে তাদের প্রেম তারপর বিয়ে। এখন দুই সন্তানের বাবা রিতেশ।

লকডাউন জুড়ে গৃহবন্দি এই সেলেব দম্পতি সুন্দর ভিডিও দিয়ে ভক্তদের আনন্দ দিয়েছেন। এবার পুরোনো এক ভিডিও শেয়ার করেছেন জেনেলিয়া যেখানে দেখা যাচ্ছে রিতেশ অন্য এক নারীর হাতে চুমু খাচ্ছেন।

রিতেশ-জেনেলিয়া সবসময়ই হাসিখুশি আর প্রাণবন্ত থাকেন । তাদের দেখে অন্যরাও অনুপ্রাণিত হন । তাদের মজার কাণ্ড-কারখানা আর আনন্দদায়ক নানারকম ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায় । এই তারকা জুটির খুনসুটি দারুণ উপভোগ করেন দর্শকরা ।

সম্প্রতি জেনেলিয়া যে ভিডিওটি পোস্ট করেছেন তা ২০১৯ সালের আইফা অ্যাওয়ার্ডের। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিতেশ আর জেনেলিয়া । উপস্থিত ছিলেন প্রীতি জিনতাও । প্রীতির সঙ্গে দেখা হতেই রিতেশ তার সঙ্গে আলাপচারিতায় মেতে ওঠেন ।

প্রীতির হাতে চুমুও খান অভিনেতা । পাশেই দাঁড়িয়ে ছিলেন জেনেলিয়া । গোটা ঘটনাটিই প্রত্যক্ষ করছিলেন তিনি । ধীরে ধীরে তার মুখের অভিব্যক্তিগুলো পাল্টে যেতে থাকে । হাসি হাসি মুখটি নিমেষে রাগে-দুঃখ ভারী হয়ে ওঠে ।

এরপরের স্ক্রিনেই দেখা যাচ্ছে, এই ঘটনার পর বাড়ি ফিরে রিতেশের উপর ঠিক কী ভাবে চড়াও হয়েছিলেন তিনি । আর তাতে রিতেশের কী দশাটাই না হয়েছিল । মজার ভিডিও দেখে হাসিতেই পাগল হয়েছেন নেটিজেনরা।

মাঝে মধ্যেই এমন সব হাসির ভিডিও শেয়ার করেন রিতেশ ও জেনেলিয়া। আর এভাবেই হাসি,খুশি আর খুনসুটিতে তারা জীবন পার করছেন।

instagram.com/reel/CMl53ApDiFz/?utm_source=ig_embed

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন