‘এভাবেই চল খেলি’

প্রকাশিত: মার্চ ২০, ২০২১ / ০২:০৮অপরাহ্ণ
‘এভাবেই চল খেলি’

প্রথম বিজ্ঞাপন করে নজর কাড়েন সবার। এরপর পাঁচ বছর বয়সে ২০০৫ সালে ‘কাবুলী ওয়ালা’ ছবি দিয়ে নাম লেখান বড় পর্দায়। প্রথম ছবিতেই অভিনয়ের জন্য পেয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এরপর ধীরে ধীরে তিনি করেছেন ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘বাবা আমার বাবা’ প্রভৃতি চলচ্চিত্র। বলা হচ্ছে জনপ্রিয় শিশুশিল্পী দীঘির কথা।

তাঁর অভিনীত শেষ ছবি ‘লীলা মন্থন’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। তবে এখন আর তিনি শিশুশিল্পী হিসেবে নন, একজন শিল্পী হিসেবেই কাজ করার জন্য প্রস্তুত।

তবে আদৌ তিনি কাজ করবেন কি না, সেটা তাঁর ওপরই ছেড়ে দিয়েছেন বাবা ও চলচ্চিত্র অভিনেতা সুব্রত বড়ুয়া। ২০১১ সালে দীঘির মা নায়িকা দোয়েল মারা যাওয়ার পর চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নেন দীঘি।

সম্প্রতি শিশু শিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। গত ১২ মার্চ মুক্তি পেয়েছে দীঘি অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি। মুক্তির দিক থেকে তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’।

এর মধ্যে আবার আলোচনায়। ইনস্টাগ্রামে দেওয়া পুরোনো একটা স্ট্যাটাস নিয়ে কথা হচ্ছে। যেখানে দীঘি লিখেছেন, ‘এভাবেই চল খেলি, আমাকে যা খুশি ডাকিস। ঘাস ছুলে পা দুটো কেন তুই চোখ বুঁজে থাকিস?’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন