এবার রিজভী ক’রোনায় আ’ক্রান্ত, হাসপাতালে আরও তিন নেতা

প্রকাশিত: মার্চ ১৭, ২০২১ / ১১:৩৮অপরাহ্ণ
এবার রিজভী ক’রোনায় আ’ক্রান্ত, হাসপাতালে আরও তিন নেতা

এবার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বুধবার রাতে তাঁর করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে আজ সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন রিজভী। সেখানে তিনি বক্তব্য দেন। সেখানে অনেকের মুখেই মাস্ক ছিল না।

বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, খোন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য খোন্দকার আকবর হোসেন, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহপ্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী ও গাইবান্ধা জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি খন্দকার আহাদ আহমেদ।

সেলিমা রহমান ও খন্দকার আহাদ আহমেদ ইউনাইটেড হাসপাতালের কোভিড আইসিইউতে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে সেলিমা রহমানের শারীরিক অবস্থা উন্নতির দিকে।

আর রুহুল আলম চৌধুরী সিএমএইচে কোভিড আইসিইউতে চিকিৎসাধীন আছে। আজ সন্ধ্যায় গুরুতর হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। এখন তিনি লাইফ সাপোর্টে আছেন।

এ ছাড়া ইউনাইটেড হাসপাতালের সিসিইউতে থাকা বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

বিএনপি যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন নবী খান সোহেলও অসুস্থ হয়ে হলি ফ্যামেলি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ২৮ ফেব্রুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে কর্মসূচিতে পুলিশের হামলায় আহত হয়েছিলেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন