মিঠুনকে টেক্কা দিতে আনা হচ্ছে গোবিন্দকে

প্রকাশিত: মার্চ ১৭, ২০২১ / ০৪:০৭অপরাহ্ণ
মিঠুনকে টেক্কা দিতে আনা হচ্ছে গোবিন্দকে

দুজনেই পর্দা কাঁপিয়েছেন বৈচিত্রময় অভিনয় দিয়ে। বেশ লম্বা সময় ধরে শাসন করেছেন বলিউড। তবে কেউই তারা আর অভিনয়ে নিয়মিত নন। বরং রাজনীতি, ব্যবসা এসব নিয়েই বেশি ব্যস্ত থাকতে দেখা যায় তাদের। মাঝেমধ্যে হাজির হন নানা রকম অনুষ্ঠানের উপস্থাপনায়। এবার সেই মঞ্চেই মুখোমুখি লড়াইয়ে নামতে চলেছেন বলিউডের দাদা মিঠুন চক্রবর্তী ও নাচের জন্য বিখ্যাত গোবিন্দ।

জানা গেছে, দুই তারকার হাত ধরে আবারও রেষারেষিতে জড়াচ্ছে কলকাতার দুই চ্যানেল জি বাংলা ও স্টার জলসা। টেলিপাড়ার খবর, জি বাংলায় ফিরছে নাচের রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। আগে বিচারকের আসনে দেখা যেত মিঠুন চক্রবর্তীকে। এই শো-ই তাকে নতুন নাম দিয়েছিল ‘মহাগুরু’।

বিশেষ কারণে সেই আসন থেকে সরতেই স্টার জলসা সেই সুযোগ কাজে লাগিয়ে নিয়ে আসে নাচের রিয়্যলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। যেখানে মিঠুনের ‘মহাগুরু’ বদলে হয়ে যায় ‘এম জি’। মিঠুনের সেই ছেড়ে যাওয়া আসনে এবার বসছেন গোবিন্দ। কিছু দিন আগেই তাকে দেখা গিয়েছিল জি বাংলার ‘সোনার সংসার’ পুরস্কার মঞ্চে।

এখানেই শেষ নয়। সূত্রের খবর, দুই চ্যানেলে লড়াইয়ে সমতা ফেরাতেই নাকি ফিরছে ‘ডান্স বাংলা ডান্স’ও। গত সিজনে এই শো-এর বিচারক ছিলেন সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত বছরে সম্প্রচারিত হওয়ার কথা ছিল নাচের শো-এর নতুন সিজন। করোনার মহামারির কারণে তা সাময়িক থমকে যায়। তখনই বিচারক বদলের সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ।

নতুন সিজন নিয়ে যদিও চ্যানেল কর্তৃপক্ষ মুখ খোলেননি। তবে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছে ছোট টেলি ইন্ডাস্ট্রি। ‘ডান্স বাংলা ডান্স সিজন ১০’-এ বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল গোবিন্দকে। গ্র্যান্ড ফিনালেতেও উপস্থিত ছিলেন তিনি। সম্ভবত তখন থেকেই আগামী সিজনের জন্য তার কথা ভেবে রেখেছিল জি বাংলা। সম্প্রতি, কর্তৃপক্ষের অনুরোধে সবুজ সঙ্কেত দিয়েছেন অভিনেতা। শিগগিরই তাকে নিয়ে শুটিং শুরু হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন