ফর্মে ফিরেছেন বিরাট কোহলি

প্রকাশিত: মার্চ ১৬, ২০২১ / ১১:১৪অপরাহ্ণ
ফর্মে ফিরেছেন বিরাট কোহলি

দীর্ঘ খা’রাপ সময় কা’টিয়ে ফর্মে ফিরেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। প্রথম টি-টোয়েন্টিতে ‘ডাক’ মা’রার পরের দুটি ম্যাচে তুলে নিয়েছেন অপরাজিত হাফসেঞ্চুরি। দ্বিতীয় ম্যাচে তিনি অপরাজিত ৭৩* রান। আজ তৃতীয় ম্যাচে তিনি আগের ইনিংসকে ছাড়িয়ে গেলেন। তবে কোহলি ছাড়া আর কোনো ব্যাটসম্যান বড় ইনিংস খেলতে না পারায় নির্ধারিত ২০ ওভারে ভারতের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ১৫৬ রান।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ভারতের শুরুটা ভালো হয়নি। ব্যর্থতার ধারাবাহিকতা অব্যাহত রেখে দলীয় ৭ রানেই মার্ক উডের শিকারে পরিণত হন লোকেশ রাহুল। ‘বিশ্রাম’ শেষে ফিরে আসা রোহিত শর্মাও মেজাজে ছিলেন না। ১৭ বলে ১৫ রান করে উডের শিকার হন। গত ম্যাচে অভিষিক্ত হয়ে ফিফটি করা ইশান কিষান আজ ওয়ান ডাউনে নেমে ৯ বলে ৪ রানের বেশি করতে পারেননি।

দলের অবস্থা যখন এমন, তখন ব্যাট হাতে হাল ধরেন ভারত অধিনায়ক কোহলি। তার ব্যাট চালানোতে ছিল ভরপুর আত্মবিশ্বাস। ইনিংস শেষে তিনি ৪৬ বলে ৪ বাউন্ডারি এবং ৪ ওভার বাউন্ডারিতে ৭৭* রানে অপরাজিত থাকেন। তাকে বেশ কিছুক্ষণ সঙ্গ দেন উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ। ২০ বলে ৩ চারে ২৫ রান করে রান-আউট হয়ে যান এই তরুণ তারকা। শেষ দিকে হার্দিক পান্ডিআর ১৫ বলে ১৭ রানে ল’ড়াই করার মতো স্কোর পায় ভারত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন