দুই কন্যার পর পুত্রের বাবা হলেন সাকিব

প্রকাশিত: মার্চ ১৬, ২০২১ / ১১:৩৯পূর্বাহ্ণ
দুই কন্যার পর পুত্রের বাবা হলেন সাকিব

দুই কন্যার পর এবার সাকিব আল হাসানকে পুত্র সন্তান উপহার দিলেন উম্মে আহমেদ শিশির। বিয়ের প্রায় সাড়ে ৮ বছরের দাম্পত্য জীবনে দুই কন্যা সন্তানের বাবা ছিলেন সাকিব। এবার তার ঘর আলো করে এলো ফুটফুটে এক পুত্র সন্তান।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার সকালে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোলজুড়ে আসে তাদের তৃতীয় সন্তান।

নবজাতক ও সাকিবের স্ত্রী- দুজনই সুস্থ আছেন। সাকিব বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে উইসকনসিনের মেডিসন শহরে রয়েছেন। সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতেই বাংলাদেশ দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যাননি বিশ্ব সেরা এই অলরাউন্ডার।

গেল এক জানুয়ারি সামাজিক যোগাযোগামাধ্যমে এক পোস্টে তৃতীয় সন্তান আগমনের খবর জানিয়েছিলেন সাকিব। সন্তানসম্ভবা স্ত্রীর সঙ্গে একটি ছবি তুলে সেটি পোস্ট করে ক্যাপশনে সাকিব লিখেছিলেন- ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

অবশেষে সাকিব-শিশিরের ঘর আলো করে এলো সেই নতুন অতিথি।

২০১২ সালে শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। ২০১৫ সালে তাদের ঘরে প্রথম কন্যা সন্তান আলাইনা হাসান অব্রির জন্ম হয়। গেল বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যার বাবা হন সাকিব। তাদের দ্বিতীয় মেয়ের নাম এরাম হাসান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন