ঘরের মাঠে ২-১ গোলে হা’র’লো পিএসজি

প্রকাশিত: মার্চ ১৫, ২০২১ / ১১:৫৯অপরাহ্ণ
ঘরের মাঠে ২-১ গোলে হা’র’লো পিএসজি

লিগ ওয়ানে আবারও ঘরের মাঠে পরাজিত হয়ে শীর্ষে ওঠার সুযোগ হাতছা’ড়া করেছে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। রবিবার প্যারিসের জায়ান্টরা নঁতের কাছে ২-১ গোলের হ’তা’শা’জনক প’রা’জয় বরণ করেছে। সেই সুযোগে মোনাকোর সাথে গোলশূন্য ড্র করেও লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে লিলি।

এই ম্যাচে জয়ী হতে পারলে গোল ব্যবধানে লিলিকে পেছনে ফেলে শীর্ষে ওঠার একটি সুযোগ ছিল পিএসজির সামনে। জুলিয়ান ড্রাক্সলারের গোলে পার্ক ডি প্রিন্সেসে প্রথমার্ধে এগিয়েও গিয়েছিল স্বাগতিকরা। কিন্তু রানডাল কোলো ও মোসেস সাইমনের দুই গোলে নিজেদের মাঠে পিএসজির চতুর্থ পরাজয় নিশ্চিত হয়।

শুক্রবার রেইমসের সাথে ড্র করেছে লিঁও। যে কারণে লিলি দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা লিলি ও লিঁওকে তিন পয়েন্টের ব্যবধানে পেছনে ফেলে শীর্ষস্থান ধরে রেখেছে।

তলানির থেকে তৃতীয় স্থানে থাকা নঁতে ধুকতে থাকা মৌসুমে এনিয়ে পঞ্চম জয় তুলে নিল। আর এই জয়ে রেলিগেশন জোন থেকে মাত্র এক পয়েন্টের ব্যবধানে তারা নিজেদের আপাতত রক্ষা করেছে।

ম্যাচ শেষে পিএসজি কোচ মরিসিও পোচেত্তিনো বলেছেন, ‘প্রথমার্ধে ম্যাচটি আমাদের নিয়ন্ত্রণে ছিল। এমনকি দ্বিতীয় গোলের সুযোগও আমরা পেয়েছিলাম। কিন্তু তারা সমতা ফেরানোর পর ম্যাচটি কঠিন হয়ে উঠে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন