একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন সিলেটের সব বীর মুক্তিযো’দ্ধা

প্রকাশিত: মার্চ ১৫, ২০২১ / ১১:৪৬অপরাহ্ণ
একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন সিলেটের সব বীর মুক্তিযো’দ্ধা

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর শুভলগ্নে সিলেটে দেশ ও জাতির অতন্দ্রপ্রহরী বীর মুক্তিযো’দ্ধারা একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন। প্রিয় জন্মভূমির পরাধীনতার শৃঙ্খল ভাঙতে মুক্তিযু’দ্ধে জীবনবা’জি রাখা দেশমাতৃকার অকুতোভয় সন্তানদের কণ্ঠে কণ্ঠ মেলাবেন শহিদ ও প্রয়াত বীর মুক্তিযো’দ্ধা’দের পরিবারের সদস্যসহ উপস্থিত সবাই।

সবমিলিয়ে হাজার কণ্ঠে প্রিয় স্বদেশের প্রতি অকৃত্রিম ভালোবাসার শব্দমালা উচ্চারিত হবে।

সোমবার সকালে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেট জেলা প্রশাসন ও জেলা পরিষদের যৌথ উদ্যোগে বীর মুক্তিযো’দ্ধা ও শহিদ মুক্তিযো’দ্ধা পরিবারের সংবর্ধনা অনুষ্ঠান উপ পরিষদের প্রস্তুতি সভায় এই বিশেষ কর্মসূচি চূড়ান্ত করা হয়।

অনুষ্ঠানে গত সংবর্ধনা অনুষ্ঠানের পর মৃ’ত্যু’বরণকারী বীর মুক্তিযো’দ্ধা’দের স্মরণে প্রথমবারের মতো শো’কপ্রস্তাব গ্রহণ এবং শ্রদ্ধা নিবেদনও করা হবে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এএইচএন মাহফুজুর রহমান, সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ, মুক্তিযো’দ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযো’দ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল, সাবেক মহানগর কমান্ডার বীর মুক্তিযো’দ্ধা ভবতোষ রায় বর্মণ রানা, সাবেক সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইর্শাদ আলী, বীর মুক্তিযো’দ্ধা জাফর চৌধুরী, জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার সুদীপ দাস, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার এন এম ইশফাকুল কবীর, জেলা পরিষদের জ্যেষ্ঠ সহকারী প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ ও ইফতেকার আলম রাজন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন