সাবেক ভূমি অধিগ্রহণ কর্মকর্তাকে গ্রেফ’তার করেছে দুদক

প্রকাশিত: মার্চ ১৫, ২০২১ / ১১:৩৮অপরাহ্ণ
সাবেক ভূমি অধিগ্রহণ কর্মকর্তাকে গ্রেফ’তার করেছে দুদক

দুর্নীতির অভি’যো’গে কক্সবাজার জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ শাখার সাবেক অতিরিক্ত ভূমি অধিগ্রহণ কর্মকর্তা বিজয় কুমার সিংকে গ্রে’ফ’তা’র করেছে দু’র্নীতি দ’মন কমিশন (দুদক)। বিজয় বর্তমানে খাগড়াছড়ি জেলা প্রশাসনে কর্মরত রয়েছেন।

সোমবার দুপুর আড়াইটার দিকে নগরীর খুলশি থানার এমইএস কলেজের সামনে থেকে তাকে গ্রেফ’তার করে দুদক সমম্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন। বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের আইনজীবী কাজী সানোয়ার আহমেদ লাভলু।

দুদক সূত্র জানায়, বিজয় কুমারের বি’রুদ্ধে কক্সবাজার জেলা পিবিআইয়ের জেলা কার্যালয় নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণের ক্ষেত্রে দু’র্নী’তির অভি’যো’গে মা’ম’লা রয়েছে। মা’মলা নম্বর স্পেশাল ৬/২০২০। ওই মা’ম’লায় বিজয় কুমার সিংকে গ্রে’ফ’তার করে চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানো নির্দেশ দেন। ওই মা’ম’লার আ’সা’মির ১৬৪ ধারায় বিজয় কুমার সিংয়ের নাম উঠে আসে।

দুদক সমম্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর উপসহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন জানান, দু’র্নী’তির অভি’যোগে একটি মা’মলায় তাকে গ্রে’ফ’তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন