মির্জাপুরের পাকুল্যা বাজারে ভ’য়া’বহ আ’গু’ন, দুজন দ’গ্ধ

প্রকাশিত: মার্চ ১৫, ২০২১ / ১২:২০পূর্বাহ্ণ
মির্জাপুরের পাকুল্যা বাজারে ভ’য়া’বহ আ’গু’ন, দুজন দ’গ্ধ

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যা বাজারে ভ’য়া’বহ অ’গ্নি’কা’ণ্ডের ঘটনা ঘটেছে। এতে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান, তেলবাহী ট্রাক, একটি বাংলো ঘর পু’ড়ে ছা’ই হয়ে গেছে। রবিবার সন্ধ্যা ৬টার দিকে পাকুল্যা বাজারের ব্যবসায়ী মনোরঞ্জন সাহার মুদি দোকানের সামনে থাকা তেলভর্তি ট্রাকে প্রথমে অ’গ্নি’কা’ণ্ডে’র সূত্রপাত হয়। স্থানীয় লোকজন আ’গু’ন নেভাতে চে’ষ্টা চালায়।

মুহূর্তের মধ্যে আ’গু’ন মনোরঞ্জনের মুদি দোকান ও আশপাশের আরো চারটি দোকান ও ইউপি চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেলের বাংলো বাড়িতে ছ’ড়িয়ে পড়ে। এতে প্রায় কোটি টাকার ক্ষ’তি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মির্জাপুর ফায়ার স্টেশনের পাঁচটি ইউনিট তিন ঘণ্টা চে’ষ্টা চালিয়ে আ’গু’ন নি’য়ন্ত্রণ করে। আ’গু’নে মনোরঞ্জনের দুই কর্মচারী অ’গ্নি’দ’গ্ধ হয়।

আ’গু’নে মনোরঞ্জনের দুই কর্মচারী পাকুল্যা গ্রামের চন্ডী রাজবংশীর ছেলে পপ রাজবংশী ও মনিন্দ্র রাজবংশীর ছেলে আনন্দ রাজবংশী অ’গ্নি’দ’গ্ধ হয়। তাদেরকে উ’দ্ধা’র করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

ফায়ার সার্ভিস টাঙ্গাইল অফিসের সহকারী পরিচালক রেজাউল করিম, মির্জাপুর স্টেশন মাস্টার সুশান্ত কুমার মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মির্জাপুর স্টেশন মাস্টার সুশান্ত কুমার মন্ডল জানান, ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট তিন ঘণ্টা চে’ষ্টা চালিয়ে রাত ৯টার দিকে আ’গু’ন নিয়’ন্ত্রণে আনেন। আ’গু’নে পাঁচটি বড় ব্যবসা প্রতিষ্ঠান ও একটি বাংলো ঘর পু’ড়ে গেছে। তাৎক্ষণিকভাবে ক্ষ’তি’র পরিমাণ জানা যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন