‘সত্যবচনের নামে সব অপ’কর্মের নায়ক কাদের মির্জা’

প্রকাশিত: মার্চ ১৪, ২০২১ / ১১:২৬অপরাহ্ণ
‘সত্যবচনের নামে সব অপ’কর্মের নায়ক কাদের মির্জা’

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল এবার কাদের মির্জার বি’রু’দ্ধে মুখ-খুললেন।

রোববার রাত ৮টায় ফেসবুক লাইভে এসে তিনি বলেন, সত্যবচনের নামে কোম্পানীগঞ্জে সব অ’পকর্মের নায়ক হচ্ছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের থেকে শুরু করে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, জেলা নেতা এবং স্থানীয় নেতাদের বি’রু’দ্ধে সাম্প্রতিককালে সত্যবচনের নামে জ’ঘ’ন্য মি’থ্যা’চার করে যাচ্ছেন মেয়র কাদের মির্জা।

তিনি বলেন, আমি তার অনুসারীদের দায়ের করা দুটি মি’থ্যা মাম’লায় উচ্চ আদালত থেকে জামিন নিতে ঢাকায় অবস্থান করছি। মেয়র মির্জা রোববার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন- আমার ১২ বছরের শিশু ছেলেও নাকি অ’স্ত্র হাতে তার পৌরসভা কার্যালয়ে আ’ক্র’মণ করেছে। আমি সত্যবচনের নামে এ ধরনের জ’ঘ’ন্য মি’থ্যা’চারের তী’ব্র নি’ন্দা ও ধি’ক্কা’র জানাই। তার ছেলে তাসিক মির্জা ইউনিভার্সিটিতে পড়ে, সে নাকি ভালো, আর আমার ১২ বছরের শিশু ছেলে নাকি স’ন্ত্রা’সী। তাসিক মির্জার অ’প’কর্মের বিষয়ে কোম্পানীগঞ্জবাসী সবই জানে।

তিনি আরও বলেন, দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে অনুরোধ- সুষ্ঠু তদন্ত করে দো’ষী’দের বি’রু’দ্ধে ব্যবস্থা নেয়া হোক। এখানে সত্যবচনের নামে চরিত্র হ’নন ও মি’থ্যা’চা’রের মহোৎসব চলেছে। তিনি নিজের স্বার্থে যখন যাকে ইচ্ছা মনে হচ্ছে, চরিত্র হনন করে ক্ষা’ন্ত হচ্ছেন না। টেন্ডারবা’জ, মা’দক কার’বারি, চাঁ’দাবাজ, স’ন্ত্রা’সী বানাচ্ছেন।

আজম পাশা চৌধুরী রুমেল বলেন, মি’থ্যা মা’মলায় শত শত নেতাকর্মীকে আ’সা’মি করেছেন। আমার র’ক্ত-শ্রম ঘাম দিয়েই আজ মেয়র আবদুল কাদের মির্জার এ অবস্থান। অথচ সত্যবচনের নামে অনবরত মি’থ্যা’চা’র করে এখানকার আওয়ামী লীগকে তিনি দ্বি’ধাবিভক্ত করে ফেলেছেন। আর কিছু কুলা’ঙ্গা’রকে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আমিসহ দলীয় নেতাকর্মীদের বি’রু’দ্ধে কুৎ’সা র’টনা ও চরিত্র হ’নন করছেন আবদুল কাদের মির্জা।

আওয়ামী লীগের দলীয় গঠনতন্ত্র আবদুল কাদের মির্জার কাছে বিক্রি করা হয়েছে কিনা- প্রশ্ন তুলে তিনি বলেন, কথায় কথায় উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ের কমিটির রদবদল করে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের কমিটি ঘোষণা করছেন তিনি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও মনোনয়ন দিচ্ছেন তিনি। এ ক্ষমতা তাকে কে দিয়েছে?

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন