স্টাইল করে চুল কাটায় মাথা ন্যাড়া করে দিলো এলাকাবাসী

প্রকাশিত: মার্চ ১৪, ২০২১ / ১২:১৯পূর্বাহ্ণ
স্টাইল করে চুল কাটায় মাথা ন্যাড়া করে দিলো এলাকাবাসী

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় স্টাইল করে চুল ও দাড়ি কাঁ’টা’র কারণে ৫ তরুণকে পি’টি’য়ে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নি’র্যা’ত’নের শিকার এক তরুণ ৯৯৯ নম্বরের ফোনে অ’ভি’যো’গ করলে শুক্রবার (১২ মার্চ) গভীর রাতে জগন্নাথপুর থানা পুলিশ অ’ভিযান চালিয়ে ঘটনার সাথে জ’ড়ি’ত সিরাজ মিয়া, আনর মিয়া ও শ্যামল মিয়াকে গ্রে’ফ’তার করেন। গ্রে’ফ’তা’র’কৃ’তরা পাটলী ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।

পরে শনিবার (১৩ মার্চ) নি’র্যা’তি’ত এক তরুণ বাদী হয়ে থানায় মা’ম’লা দায়ের করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পাটলী ইউনিয়নের সমসপুর গ্রামের পরিমল শব্দ করের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তার ভাতিজা ভূবেশ কর, সুবেন্দ্র কর, সুবাস কর, নয়ন কর ও হৃদয় কর, লিপন দাস পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজারের একটি সেলুনে চুল ও দাড়ি কাটছিলেন। এ সময় সেলুনে আসা মইজপুর গ্রামের সিরাজ মিয়া, লোহারগাঁও গ্রামের ফুল মিয়া, পাটলী চক গ্রামর আনর মিয়া, আব্দুল্লাহপুর গ্রামের শাহীন মিয়া, পাটলী চক গ্রামের আতাউর রহমান ও আনর মিয়া তরুণদের স্টাইল করে চুল দাড়ি কাঁ’টা নিয়ে বি’দ্রূ’প ও ক’টূ’ক্তি করা হয়। এ নিয়ে কথা কা’টা’কা’টির এক পর্যায়ে ঐ তরুণদের পি’টি’য়ে জো’র পূ’র্ব’ক মাথা ন্যা’ড়া করে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী ভূবেশ শব্দ কর জানান, এমন ঘটনায় আমরা হ’তা’শ। এসএসসি পরীক্ষার্থীসহ ৭ জনের মধ্যে ৫ জনকে মা’থা ন্যা’ড়া করে নি’র্যা’ত’ন করা হয়।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক রাজিব রহমান জানান, এ ঘটনায় থানায় মা’ম’লা হয়েছে। গ্রে’ফ’তা’র’কৃ’ত ৩ জনকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন