মা যদি আজ বেঁচে থাকতেন: দীঘি

প্রকাশিত: মার্চ ১৩, ২০২১ / ১০:৩০অপরাহ্ণ
মা যদি আজ বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী। নতুন খবর হচ্ছে, দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘তুমি আছো তুমি নেই’ নামে সিনেমা দিয়ে দীঘির অভিষেক হলো। দেশের ২৫ টি সিনেমা হলে শুক্রবার (১২ মার্চ) এটি মুক্তি পেয়েছে।

এদিকে, শুক্রবার বিকেলে এক সাক্ষাৎকারে দীঘি বলেন, ইশ! মা যদি আজ বেঁচে থাকতেন, কতই না খুশী হতেন। মাকে মিস করছি। বারবার ইমোশনাল হয়ে যাচ্ছি। নায়িকা হওয়ার অনুভূতি প্রকাশের মতো নয়।

আরও পড়ুন সিমি ইসলাম কলির প্রযোজনায় এ ছবিতে দীঘির বিপরীতে অভিনয় করেছেন আসিফ ইমরোজ। এতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সুব্রত, আসিফ ইমরোজ, শবনম পারভীন।

ছবির ট্রেইলার প্রকাশের পর দর্শকদের সমালোচনার মধ্যে নায়িকা দীঘি এক সাক্ষাৎকারে এতে অভিনয় করার সিদ্ধান্ততে ‘ভুল’ বলেছেন; ছবিটি দর্শক দেখবে কিনা তা নিয়ে শঙ্কার কথা জানিয়েছেন গণমাধ্যমে।

এরপর থেকে পরিচালক ঝন্টুর সঙ্গে দীঘির বিতণ্ডার খবর এসেছে গণমাধ্যমে। দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলার হুমকি দিলেও শেষ পর্যন্ত মামলা করেননি ঝন্টু।

ঝন্টুর ব্যাখ্যা, ছবিটি এখনও দীঘি দেখেননি; ছবি দেখার আগেই তিনি কিভাবে নায়িকা হিসেবে এ কথা বলেন।অন্যদিকে দীঘি বলছেন, কোনও কাজ ভালো না লাগলে তিনি বলতেই পারেন। কারণ ছবির সঙ্গে তার ইমেজ জড়িয়ে আছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন