ওর ঘুম ভাঙলেই আমার মুখ দেখতে চায়: প্রিয়াঙ্কা

হিন্দু এবং খ্রিস্টান উভয় রীতি মেনেই গত বছরের ডিসেম্বরে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। আসছে ডিসেম্বরে বিয়ের একবছর পূর্ণ হবে হার্টথ্রুব এই জুটির। তাদের শুভানুধ্যায়ীদের কথা, এ যেন রূপকথার ভালোবাসা দেখছেন তারা নিয়াঙ্কা জুটির মধ্যে।

তাতে রসদ যোগাবে প্রিয়াঙ্কার এ কথা, ঘুম ভাঙলেই নিক এখনও শুধুই তার মুখ দেখতে চান! নিকের এ অন্ধ (পড়ুন- চোখখোলা) ভালোবাসায় প্রিয়াঙ্কাও যে মজেছেন তার প্রমাণ এই হালছাড়া মন্তব্য, ‘নিকের এই ছেলেমানুষী একেক সময় বড্ড ঝামেলায় ফেলে। কতসময় বলি, একটু ফ্রেশ হয়ে নিতে দাও। চোখে হালকা কাজল, মাস্কারা, ঠোঁটে অল্প লিপস্টিক দিয়ে নিই। তারপর না হয় দেখো।’

নিক কিছুতেই নাকি শোনেন না সেকথা। মেকাপ ছাড়াই স্ত্রীর মুখই দেখতে বেশি ভালো লাগে তার। প্রিয়াঙ্কার কাছেও কিন্তু নিক সমান আকর্ষণীয়। অবলীলায় জানিয়েছেন সে কথা। কোয়ান্টিকো তারকা আরও জানান, যতই কাজ থাকুক, সপ্তাহের একটি নির্দিষ্ট দিনে একান্তে সময় কাটান তারা।

বলেন, আমরা কেউই কাউকে বেশিদিন না দেখে থাকতে পারি না। তাই নিক ঠিক করেছে, যতই কাজ থাক সপ্তাহের একটি দিন একসঙ্গে সময় কাটাব। নিক জোনাস আপাতত ব্যস্ত হ্যাপিনেস বিগিন মিউজিকাল ট্যুর নিয়ে। তার মধ্যেই সময় করে রোজ একবার প্রিয়াঙ্কার মুখ দেখে নেন।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত