মমতাকে দেখে কাঁদলেন মিমি, উপোস ছিলেন সায়ন্তিকা

প্রকাশিত: মার্চ ১২, ২০২১ / ১১:৫৬পূর্বাহ্ণ
মমতাকে দেখে কাঁদলেন মিমি, উপোস ছিলেন সায়ন্তিকা

নির্বাচনের আগে গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম হাসপাতালে চলছে চিকিৎসা। গতকাল বৃহস্পতিবার সেখানেই তাঁকে দেখতে গিয়ে চোখে জল এসে গেল তারকা-সাংসদ মিমি চক্রবর্তীর। হাসপাতালের বাইরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় কেঁদে ফেলেন এই অভিনেত্রী।

ঈশ্বরের কাছে মূখ্যমন্ত্রীর দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করে মিমি বললেন, ‘দিদির জন্যই তো পুরো বাংলা। আজ তিনিই হাসপাতালে আছেন। এটা আমাদের কারোরই ভালো লাগছে না।’

মিমি যখন হাসপাতালে মমতার পাশে, তখন মুখ্যমন্ত্রীর আর এক ‘অভিনেত্রী মেয়ে’ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ছিলেন বাঁকুড়ায়। ওই কেন্দ্র থেকেই বিধানসভা নির্বাচনে লড়ছেন তিনি। প্রচারের পাশাপাশি উপোস করে মুখ্যমন্ত্রীর নামে পুজা দিলেন স্থানীয় এক্তেশ্বর মন্দিরে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি শেয়ার করে এই অভিনেত্রী লিখেছেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় বাঁকুড়ার মা-বোনেদের নিয়ে এক্তেশ্বর ধামে পূজা নিবেদন…।’

অভিনয় জগতের অনেককেই সব সময়ে ভালবাসা দিতে দেখা গিয়েছে মমতাকে। সেই তারকারাও যে তাঁদের প্রিয় ‘দিদি’র পাশেই আছেন, সে ইঙ্গিত আবারও মিলল দুই অভিনেত্রীর কাজে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন