কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রে’প্তা’র

প্রকাশিত: মার্চ ১১, ২০২১ / ১১:১৫অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রে’প্তা’র

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রু’পে’র মধ্যে সং’ঘ’র্ষের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে (৪৯) গ্রে’প্তা’র করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনে থেকে তাঁকে গ্রে’প্তা’র করেছে বলে নিশ্চিত করেছেন জেলার পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

গ্রে’প্তা’র’কৃত মিজানুর রহমান বাদল উপজেলার চরফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চরকালী গ্রামের বাসিন্দা। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, ‘একাধিক মামলায় মিজানুর রহমান বাদলকে গ্রে’প্তা’র দেখানো হয়েছে। তাঁকে শুক্রবার আদালতে পাঠানো হবে।’

অপরদিকে, বসুরহাট পৌর এলাকায় আইনশৃঙ্খলা র’ক্ষা’কারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

এর আগে মিজানুর রহমান বাদলের ছোট ভাই রহিম উল্যাহ বিদ্যুত অ’ভি’যো’গ করেন, আজ বিকেল ৪টার দিকে কয়েকজন সাদা পোশাকধারী নোয়াখালী প্রেসক্লাব এলাকা থেকে তাঁর ভাইকে তুলে নিয়ে গেছে।

উল্লেখ্য, গত দেড় মাস ধরে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই মেয়র মির্জা কাদেরের সঙ্গে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের বিরোধ চলে আসছে। এক পর্যায়ে এলাকায় দুইবার র’ক্ত’ক্ষ’য়ী সং’ঘ’র্ষ ও গো’লা’গু’লির ঘটনা ঘটে। গো’লা’গু’লিতে ২০ ফেব্রুয়ারি সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির ও ৯ মার্চ সিএনজি চালক ও যুবলীগ কর্মী আলাউদ্দিন গু’লি’বি’দ্ধ হয়ে মা’রা যান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন