কার ওপর বিশ্বাস রাখলেন তাহসান

প্রকাশিত: মার্চ ১১, ২০২১ / ০১:১৪অপরাহ্ণ
কার ওপর বিশ্বাস রাখলেন তাহসান

সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। তিনি তার অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজে নানা সময়ে ব্যক্তিগত ও কাজের আপডেট দিয়ে থাকেন। সেখানে প্রায় ৮৫ লাখ ভক্ত-অনুরাগী তাকে নিয়মিত অনুসরণ করেন।

সেই পেজ থেকে মঙ্গলবার (৯ মার্চ) রাতে একটি স্ট্যাটাস দিয়ে হৈচৈ ফেলে দিয়েছেন এই তারকা। মাত্র পাঁচ শব্দে তাহসান খান লিখেছেন – ‘স্টিল আই বিলিভ ইন ইউ’, অর্থাৎ এখনও তোমার প্রতি আমার বিশ্বাস আছে!

এই স্ট্যাটাস দেয়ার সঙ্গে সঙ্গে রীতিমতো তা ভাইরাল হয়ে যায়। মাত্র চার ঘণ্টায় প্রায় দেড় লাখ মানুষ এতে রিয়েকশন দিয়েছেন আর ১৫ হাজারেরও বেশি কমেন্ট পড়েছে এবং শেয়ার হয়েছে ৩ হাজারের উপরে। তাহসান স্ট্যাটাসটি কেনো লিখেছেন সেটারই উত্তর খুঁজছেন সবাই। এ নিয়ে তাহসান ভক্তদের জল্পনা কল্পনার যেন অন্ত নেই। আর তার ছাপ রেখে গেছেন মন্তব্যের ঘরে।

স্ট্যাটাসটির মন্তব্যের ঘরে অনেকে লিখেছেন, হয়তো এটা তাহসানের নতুন গানের কথা, আবার কেউ কেউ মনে করছেন, তাহসান তার সাবেক স্ত্রী মিথিলাকে উদ্দেশ্য করেই কথাটি লিখেছেন! আবার অনেকে লিখেছেন- দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ইভ্যালির স্লোগান ‘বিলিভ ইন ইউ’কে প্রচার করছেন ‘যদি একদিন’ খ্যাত এই অভিনেতা। তার এই স্ট্যাটাসে দুঃখ প্রকাশ করা ভক্তের সংখ্যাও কম না। ‘স্যাড রিএক্ট’র মাধ্যমে সেই ছাপ রেখেছেন তিন হাজারেরও বেশি মানুষ। যার মধ্যে নারী ভক্তের সংখ্যাই বেশি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন