অবশেষে অপেক্ষার অবসান

প্রকাশিত: মার্চ ১০, ২০২১ / ০৩:৩৩অপরাহ্ণ
অবশেষে অপেক্ষার অবসান

সময়ের অন্যতম গ্ল্যামারাস নায়িকা আইরিন সুলতানা। ২০০৮ সালের ‘প্যান্টিন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার পাওয়ার পর থেকে বিনোদন মাধ্যমে তার যাত্রা শুরু। র‌্যাম্প মডেল হিসেবে দেশে এবং বিদেশে বহু মঞ্চ মাতিয়েছেন।

তবে গত কয়েক বছর ধরে র‌্যাম্প থেকে চলচ্চিত্রে মনোযোগী হয়েছেন আইরিন। এরইমধ্যে তার বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। তবে করোনাসহ নানা জটিলতায় তার নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি এক বছরে। অবশেষে পর্দায় আসছেন এই নায়িকা। চলতি মাসের ১৯ তারিখ মুক্তি পেতে যাচ্ছে তার ‘গন্তব্য’ শিরোনামের সিনেমা।

এটি নির্মিত হয়েছে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ থেকে অনুপ্রাণিত হয়ে। বিভিন্ন ইস্যুতে একাধিকবার আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ছবিটি। আইরিন ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস, জয়ন্ত চট্টোপাধ্যায়, মাসুম আজিজ, এলিনা শাম্মী, আমান রেজা, আফফান মিতুল, কাজী রাজু, কাজী শিলাসহ অনেকে।

দীর্ঘদিন পর পর্দায় আসছেন তাই বেশ উচ্ছ্বসিত আইরিন। তিনি বলেন, বেশ আনন্দিত যে, অনেকদিন পর আবার পর্দায় আসছি। সত্যি অপেক্ষায় ছিলাম। অবশেষে অবসান হলো অপেক্ষার। বেশি খুশি লাগছে এই কারণে যে ‘গন্তব্য’র মতো একটি সিনেমা দিয়ে পর্দায় আসছি এ বছর।

এদিকে এই নায়িকার শুটিং চলছে ‘হৃৎ মাজারে তুমি’ ও ‘চৈত্রের দুপুর’ নামক দুটি ছবির। এদিকে আরেকটি প্রযোজনা প্রতিষ্ঠানের ১০টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চলমান ছবি দু’টির শুটিং শেষ হলেই সেগুলোর কাজ শুরু করবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন