মোটরসাইকেল ছিন’তাই, ইউপি সদস্যসহ তিন ডা’কা’ত গ্রে’প্তার

প্রকাশিত: মার্চ ১০, ২০২১ / ১২:১৪পূর্বাহ্ণ
মোটরসাইকেল ছিন’তাই, ইউপি সদস্যসহ তিন ডা’কা’ত গ্রে’প্তার

দিনাজপুরের ঘোড়াঘাটে মোটরসাইকেল ছি’ন’তা’ইয়ের ঘটনায় ইউপি সদস্যসহ তিনজন ডা’কা’তকে গ্রে’প্তা’র করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

জানা যায়, গত ৪ মার্চ রাতে হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃ’ত জাহাঙ্গীর আলমের ছেলে রাখেস আহম্মেদ (২৪) ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে কাজ শেষে বাড়িতে যাওয়ার পথে রানীগঞ্জ-কামদিয়া সড়কে রামপুর টুবঘরিয়া নামক স্থানে ১২/১৫ জনের ডা’কা’ত একটি একদল মোটরসাইকেলের গতি রোধ করে ১টি এ্যাপাচি আরটিআর ১৫০ সিসি মোটরসাইকেল ও কাছে থাকা মোবাইল ফোনসহ টাকা-পয়সা ডা’কা’তি করে নেয়।

এরপর গো’প’নে মোটরসাইকেল খোঁ’জা’খুঁ’জি করলে উপজেলার ঘোড়াঘাট ইউনিয়ন পরিষদের ৭নং সদস্য কুন্দারামপুর গ্রামের আলহাজ্ব লুৎফর রহমানের ছেলে রহুল আমিন (৪০) ছি’ন’তা’ই’কৃত মোটরসাইকেলটি উ’দ্ধার করে দেওয়ার কথা বলে মোটরসাইকেলর মালিক রাখেসের কাছ থেকে ৫০ হাজার টাকা নেয়।

এমন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানার এস আই ফারুকুজামানের নেতৃত্বে পুলিশ অভি’যান চা’লিয়ে রুহুল আমিনকে (৪০)সহ একই গ্রামের গোলাম মোস্তফার ছেলে মনোয়ার হোসেন (৩২) ও চোরগাছা গ্রামের আবুল কালামের ছেলে সাইদুর রহমানকে (৩৭) সোমবার (৮ মার্চ) দিবাগত রাত ২টায় আ’ট’ক করেন। পরে আ’ট’ক’কৃ’ত’দের জিজ্ঞাসাবাদ করে তাদের নিকট থেকে ডা’কা’তি করে নেওয়া মোটরসাইকেল, মোবাইল ফোনসহ মা’লা’মা’ল’গুলো উ’দ্ধা’র করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার এস আই জিয়াউর রহমান জানান, তাদের বি’র’দ্ধে ঘোড়াঘাট থানাসহ বিভিন্ন থানায় ডা’কা’তি’সহ একাধিক মা’ম’লা রয়েছে। ৯ মার্চ মঙ্গলবার তাদেরকে গ্রে’প্তা’র দেখিয়ে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন