বিয়ের ৬ মাসের মাথায় গৃহবধূর আ’ত্ম’হ’ত্যা, এলাকায় চাঞ্চল্য

প্রকাশিত: মার্চ ১০, ২০২১ / ১২:০৬পূর্বাহ্ণ
বিয়ের ৬ মাসের মাথায় গৃহবধূর আ’ত্ম’হ’ত্যা, এলাকায় চাঞ্চল্য

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা ব্রাহ্মণবাজার ইউনিয়ন থেকে আজ মঙ্গলবার (৯ মার্চ) রিপা রবি দাস (২১) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র করেছে পুলিশ। বিয়ের ৬ মাসের মাথায় গৃহবধূর আ’ত্ম’হ’ত্যা’র ঘটনায় এলাকায় ব্যাপক চা’ঞ্চ’ল্যের সৃষ্টি হয়েছে।

ব্রাহ্মণবাজার ইউনিয়নের চেয়ারম্যান মমদুদ হোসেন জানান, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের পশ্চিম জালালাবাদ গ্রামের শিবথলির কাঁঠাল গাছের সঙ্গে রিপা রবি দাসের লা’শ পরনের শাড়ি দিয়ে গ’লায় ফাঁ’স লা’গানো অবস্থায় দেখতে পান।

সোমবার রাতের কোনো এক সময় তিনি আ’ত্ম’হত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নি’হ’ত রিপা রবি দাস পশ্চিম জালালাবাদ গ্রামের ফুলন রবি দাসের স্ত্রী। মাত্র ৬ মাস আগে তাদের বিয়ে হয়েছে। বিষয়টি তিনি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই মাসুদ আলম ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসেন। এসআই মাসুদ আলম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে গৃহবধূ আ’ত্ম’হ’ত্যা করেছেন।

আজ মঙ্গলবার বিকেলে লা’শের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। ধারণা করা হচ্ছে, গৃহবধূ পারিবারিক ক’ল’হে’র কারণ হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন