চলন্ত বাস থেকে নিক্ষেপ প্রতিবন্ধী নারীকে, গ্রে’প্তার ২

প্রকাশিত: মার্চ ৯, ২০২১ / ১১:২৪অপরাহ্ণ
চলন্ত বাস থেকে নিক্ষেপ প্রতিবন্ধী নারীকে, গ্রে’প্তার ২

ঢাকার কেরানীগঞ্জে বাকপ্রতিবন্ধী এক নারীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ঘটনায় ওই বাসের চালক ও সহকারীকে গ্রে’প্তার করেছে র‌্যাব। এ ছাড়া ওই বাসটি জব্ধ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে কেরানীগঞ্জের ধলেশ্বর এলাকা থেকে তাদের গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তার হওয়া দুজন হলেন বাসচালক সবুজ ও সহকারী নাহিদ।

আজ বিকেলে এক স‍ংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গতকাল সোমবার সকালে কেরানীগঞ্জের কোনাখোলা এলাকা থেকে এন মল্লিক পরিবহনের একটি বাসে ওঠেন বাকপ্রতিবন্ধী ওই নারী।

বাস ভাড়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ওই নারীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এ সময় মারাত্মক আহ’ত হন ওই নারী। এ ঘটনায় একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে মঙ্গলবার জড়িত বাসচালক ও সহকারীকে গ্রে’প্তার করে র‌্যাব।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান লেফটেনেন্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, ‘সামান্য পরিমাণ টাকার জন্য বাস চালকের নির্দেশনায় বাসের সহকারী তাঁকে (ওই নারীকে) ছুঁড়ে ফেলে দেন।

এতে ওই বাকপ্রতিবন্ধী নারী মারাত্মকভাবে আহত হন। ওই নারীকে ইতোমধ্যে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। ওই বাসচালক ও সহকারীকে গ্রে’প্তার করেছে র‍্যাব।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন