ভাইয়ের কবরে চিরশায়িত শাহিন আলম

প্রকাশিত: মার্চ ৯, ২০২১ / ০৩:০৮অপরাহ্ণ
ভাইয়ের কবরে চিরশায়িত শাহিন আলম

চিরনিদ্রায় শায়িত হলেন চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাহিন আলম। মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টায় রাজধানীর বনানী কবরস্থানে বড় ভাইয়ের কবরের তাকে সমাহিত করা হয়েছে। এর আগে বাদ ফজর নিকেতন মসজিদে তার জানাজা সম্পন্ন হয়।

এই অভিনেতার বন্ধু ও সহকর্মী চিত্রনায়ক ওমর সানী ফেসবুকে লেখেন, ‘শেষ বিদায় দিয়ে এলাম ভোর বেলায় বনানী কবরস্থানে, বন্ধু শাহিন আলমকে। বন্ধু অমিত হাসান, মিশা সওদাগর, শাহিন আলম আর আমার একই সময়ে পথ চলা। তুই ফাঁকি দিয়ে চলে গেলি। অনেক কিছু লিখতে চাইলাম কোথায় যেন আটকে যাচ্ছি… থাক বন্ধু। আল্লাহ তোকে জান্নাত নসিব করুন আমিন। ’

সোমবার (৮ মার্চ) রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রাত ১০টা ০৫ মিনিটে শাহিন আলম মারা যান। তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। সম্প্রতি করোনা আক্রান্তও হয়েছিলেন।

১৯৮৬ সালে নতুন মুখের সন্ধানের সুবাদে চলচ্চিত্রে পা রাখেন শাহিন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’। এটি ১৯৯১ সালে মুক্তি পায়। এরপর অভিনয় করেন-‘ঘাটের মাঝি’, ‘এক পলকে’, ‘গরিবের সংসার’, ‘তেজী’, ‘চাঁদাবাজ’, ‘প্রেম প্রতিশোধ’, ‘টাইগার’, ‘রাগ-অনুরাগ’, ‘দাগী সন্তান’, ‘বাঘা-বাঘিনী’, ‘আলিফ লায়লা’, ‘স্বপ্নের নায়ক’, ‘আঞ্জুমান’, ‘অজানা শত্রু’, ‘দেশদ্রোহী’, ‘প্রেম দিওয়ানা’, ‘আমার মা’সহ অসংখ্য সিনেমায়। তবে দীর্ঘদিন আগেই অভিনয় বিদায় জানিয়েছিলেন তিনি। মনোযোগী হয়েছিলেন ব্যবসায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন