দেবদূত টানা ৪ ম্যাচে ৪ সেঞ্চুরি করলেন

প্রকাশিত: মার্চ ৮, ২০২১ / ০৭:১২অপরাহ্ণ
দেবদূত টানা ৪ ম্যাচে ৪ সেঞ্চুরি করলেন

দেবদূত পাড়িক্কালের স্বপ্নের ফর্ম অব্যাহত আছে। বিজয় হাজারে ট্রফিতে এই নিয়ে টানা চার ম্যাচে সেঞ্চুরি হাঁকালেন কর্নাটকের এই ওপেনার। তার সঙ্গী রবিকুমার সম্পদ তো আরও বি’ধ্বংসী মেজাজে খেলে অল্পের জন্য ডাবল সেঞ্চুরি মিস করেন।

তাতে অবশ্য কর্নাটকের জয় আটকায়নি। বরং কেরালাকে ৮০ রানে উড়িয়ে দিয়ে ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টের সেমিফাইনালে চলে গেছে পাড়িক্কালদের দল।

সোমবার নয়াদিল্লির পালাম গ্রাউন্ডে প্রথমে ব্যাট করতে নামে কর্নাটক। ওড়িশার বিপক্ষে ১৫২ রান, কেরালার বিপক্ষে অপরাজিত ১২৬ রান এবং রেলওয়েজের বিপক্ষে অপরাজিত ১৪৫ রানের পর কোয়ার্টার-ফাইনালে আবার সেঞ্চুরি হাঁকান পাড়িক্কাল।

সঙ্গে টানা ৬ ম্যাচে হাফ-সেঞ্চুরিও করেন। শেষপর্যন্ত ৪৩ তম ওভারে ১০১ রান করে বাসিল থাম্পির বলে আউট হন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এই ব্যাটসম্যান। সমর্থের সঙ্গে প্রথম উইকেটে যোগ করেন ২৪৯ রান।

অন্যদিকে সমর্থ মোটেও কম যাননি। কর্নাটকের অধিনায়ক মাত্র ১৫৮ বলে করেন ১৯২ রান। তার ইনিংসে ছিল ২২ টি চার এবং ২টি ছক্কা। কিন্তু ৪৮.২ ওভারে বাসিলের বলে আউট হয়ে ডাবল সেঞ্চুরি মিস করেন সমর্থ।

শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে তিন উইকেট হারিয়ে ৩৩৮ রান তোলে কর্নাটক। ১০ ওভারে ৭৩ রান দেন শ্রীশান্ত। বাসিল থাম্পি উইকেট পেলেও ওভারপিছু ১০-এর কাছাকাছি রান দেন। একমাত্র জলজ সাক্সেনা ১০ ওভারে ৩৪ রান দিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন