২ সন্তানের জননী স্বামীর ঘর লুটে কিশোরের সঙ্গে পালালেন

প্রকাশিত: মার্চ ৬, ২০২১ / ১০:৪৬অপরাহ্ণ
২ সন্তানের জননী স্বামীর ঘর লুটে কিশোরের সঙ্গে পালালেন

পাবনার সাঁথিয়ায় প্রেমের টানে দুই সন্তানের জননী আঞ্জুয়ারা খাতুন তার কিশোর প্রেমিক রুবেলকে (১৭) নিয়ে পালিয়েছেন। ঘর থেকে এক লাখ টাকা ও গচ্ছিত স্বর্ণালঙ্কার নিয়ে তিনি চলে গেছেন বলে অভিযোগ স্বামীর। উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভরা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানান, সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভরা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে নূরুল হক সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া গ্রামের জালাল উদ্দিনের মেয়ে আঞ্জুয়ারা খাতুনকে ১০ বছর আগে বিয়ে করেন।

তাদের সংসারে ছেলে নাইম (৯) ও মেয়ে মরিয়ম (৫) নামের দুটি সন্তান আছে। বছর দুয়েক ধরে আঞ্জুয়ারা খাতুনের সঙ্গে প্রতিবেশী আব্দুল খালেকের ছেলে রুবেলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে।

বিষয়টি জানার পর স্বামী-স্ত্রীর প্রায়ই বাগবিতণ্ডা হতো। গত মঙ্গলবার সন্ধ্যায় আঞ্জুয়ারা তার কিশোর প্রেমিক রুবেলকে নিয়ে স্বামীর সংসার থেকে পালিয়ে যান।

নূরুল হক জানান, তার স্ত্রী বাড়িতে রাখা নগদ এক লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে গেছেন। এ ব্যাপারে নূরুল হক বাদী হয়ে সাঁথিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন