বার্সা ছেড়ে বায়ার্নে কোতিনহো

লা লিগার প্রথম ম্যাচে আথলেতিক বিলবাওয়ের বিরুদ্ধে স্কোয়াডে রাখা হয়নি বার্সেলোনার মিডফিল্ডার ফিলিপে কোতিনহোকে। ইনজুরির কারেণ এই ম্যাচে ছিলেন না লিওনেল মেসি। ম্যাচটি হেরেছেও বার্সা। তাই কোতিনহোকে কেনো স্কোয়াডে রাখা হয়নি তা নিয়ে প্রশ্ন উঠেছে। পরে জানা গেলো বার্সা ছেড়ে বায়ার্ন মিউনিখে পাড়ি জমাচ্ছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। দুই ক্লাব এ নিয়ে ঐক্যমত্যে পৌঁছেছে বলে শুক্রবার রাতে জানানো হয়েছে।

জার্মান চ্যাম্পিয়ন বায়ার্নের ক্রীড়া পরিচালক জানান, এক বছরের জন্য ধারে নেয়া কোতিনহোকে কেনারও সুযোগ রাখা হয়েছে। মেডিকেল পরীক্ষার পর আনুষ্ঠানিকভাবে চুক্তি সই হবে।

লিভারপুল থেকে ২০১৮ সালের জানুয়ারিতে ২৭ বছর বয়সী কোতিনহো বার্সেলোনায় যোগ দিয়েছিলেন ক্লাবটির রেকর্ড পরিমান ট্রান্সফার ফি ১২ কোটি ইউরোতে।

ব্রাজিলের হয়ে ৫৬টি ম্যাচ খেলে ১৬টি গোল করেছেন কোতিনহো।বার্সেলোনায় সব প্রতিযোগিতা মিলিয়ে ৭৬টি ম্যাচে ২১ গোল করা কোতিনহো দলটির হয়ে জিতেছেন লা লিগার দুটি শিরোপা। তবে দলে বড় প্রভাব রাখতে পারেননি। এবারের দল বদলে আতলেতিকো মাদ্রিদ থেকে ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমানকে আনে বার্সেলোনা। চলছে নেইমারকে ফেরানোর চেষ্টাও।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের নির্বাচিত আরও

ম্যাচ হেরে যা বললেন সাকিব

পাঠকের মতামত