ঘষিনি, ঘষব না : ঋতাভরী

প্রকাশিত: মার্চ ২, ২০২১ / ১২:৩১অপরাহ্ণ
ঘষিনি, ঘষব না : ঋতাভরী

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন নিয়ে উত্তাপ ছড়িয়েছে টলিপাড়াতে। তারকাদের বিভিন্ন দলে যোগদান নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। এর মধ্যেই নিজের রাজনীতিতে যোগদানের জল্পনা নিয়ে জানালেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সঙ্গে একটি ভিডিও পোস্ট করলেন, আর সেটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

অভিনয়ের সুবাদে ঋতাভরী সবার কাছেই পরিচিত মুখ। টলিপাড়ার একের পর এক শিল্পী যখন বিভিন্ন শিবিরে যোগ দিয়েছেন, সেখানে ঋতাভরীকে নিয়েও রীতিমতো জল্পনা চলছিল। এই পরিস্থিতিতে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন নায়িকা।

সেখানে তাকে বলতে শোনা যায়, “ঘোষণা, ঘোষণা, ঘোষণা। ঘষিনি, ঘষছি না, ঘষব না।” ভিডিওর ক্যাপশনে লেখেন, “একমাত্র ভ্যাকসিন পার্টিতেই আমি যোগ দিতে চলেছি।” মজা করেই তিনি ভিডিওতে পোস্ট করেন। আর সঙ্গে সঙ্গেই সেটি নেট দুনিয়ায় উত্তাপ ছড়াতে শুরু করে।

এদিকে, সোমবারই বিজেপিতে যোগ দিয়েছেন জনপ্রিয় মুখ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে ‘জয় শ্রীরাম’ বলে দলের পতাকা হাতে তুলে নেন টলিপাড়ার অভিনেত্রী। শুধু তাই নয়, ভোটের দিনক্ষণ ঘোষণার আগে থেকেই রাজনীতিতে যোগ দিচ্ছেন অনেক তারকারা।

ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার।

গত বুধবার আবার তৃণমূল কংগ্রেসে নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মত হেভিওয়েট তারকারা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন