কি হলো সুনিল নারাইনের?

প্রকাশিত: মার্চ ১, ২০২১ / ০৮:০৯অপরাহ্ণ
কি হলো সুনিল নারাইনের?

তাকে বলা হয় ‘রহস্য স্পিনার’। বোলিংয়ের এই রহস্যের জন্যই বারবার তাকে ‘অবৈধ অ্যাকশনে’ অভিযুক্ত করে আইসিসি। আবারও তিনি নিজেকে সমস্যামুক্ত করে ফিরে আসেন। বর্তমানে ক্যারিবীয় তারকার এমন কোনো সমস্যা নেই।

তারপরও ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি দলে তার নাম নেই। ক্যারিবীয় বোর্ড জানিয়েছে, সুনিল নারাইন নাকি নিজেকে জাতীয় দলের জন্য প্রস্তুত মনে করছেন না।

সর্বশেষ ২০১৯ সালে জাতীয় দলের হয়ে খেলেছেন সুনিল নারাইন। ৩২ বছর বয়সী এই অফ স্পিনার সম্প্রতি দেশটির ঘরোয়া ৫০ ওভারের প্রতিযোগিতায় ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর হয়ে ৪ ম্যাচ খেলেছেন।

চোটের কারণে গত শনিবারের ফাইনালে খেলতে পারেননি। গত আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সময় তার বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হয়েছিল। অবশ্য পরে ভুল শুধরে মুক্তিও পেয়েছেন।

হোম সিরিজে নারাইনের না থাকা নিয়ে ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেছেন, ‘সুনিল নারাইন আগেই ইঙ্গিত দিয়েছিল সে এখন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে প্রস্তুত নয়। এখনও সে নিজের খেলা নিয়ে কাজ করছে, নিজেকে প্রস্তুত করছে।

সেই দৃষ্টিকোণ থেকেই তাকে এই সিরিজের জন্য বিবেচনা করা হয়নি’। নারাইনের অনুপস্থিতিতে স্পিন আক্রমণে থাকছেন আকিল হোসেইন, কেভিন সিনক্লেয়ার ও ফ্যাবিয়ান অ্যালেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন