প্রিমিয়ার লিগে আবাহনীকে উ’ড়ি’য়ে দিল বসুন্ধরা কিংস

প্রকাশিত: মার্চ ১, ২০২১ / ১২:০৮পূর্বাহ্ণ
প্রিমিয়ার লিগে আবাহনীকে উ’ড়ি’য়ে দিল বসুন্ধরা কিংস

প্রিমিয়ার লিগে আজ রবিবার বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে লিগের অন্যতম ফেবারিট আবহনী লিমিটেডকে তারা ৪-১ গোলে উ’ড়ি’য়ে দিয়েছে। পা’ল্টা জবাব দেওয়া তো দূরের কথা, গোলপোস্ট সামলাতেই আবাহনীর ফুটবলারদের বেগ পেতে হয়েছে। এই জয়ের পর ১২ ম্যাচে ১১ জয় ও এক ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অস্কার ব্রুজোনের শিষ্যরা। ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আবাহনী।

ম্যাচের শুরু থেকেই যথারীতি আ’ক্র’ম’ণা’ত্বক ফুটবল খেলছিল কিংসরা। ১৯তম মিনিটে কিংসদের এগিয়ে দেন অস্কার বেসেরা। ডি-বক্সের ডান দিক থেকে রবিনহোর শট পোস্টে লেগে ফেরার পর ফিরতি শটে তিনি বল জালে জড়ান। ২৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন খালেদ শাফিই। রবিনহোর কর্নারে ইরানি ডিফেন্ডারের ফ্লিক জাল খুঁজে নেয়। প্রথমার্ধের শেষদিকে ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল আবাহনী। কিন্তু জুয়েলের ক্রসে পা ছোঁয়াতে পারেননি ফিলহো।

দ্বিতীয়ার্ধের ৫১তম মিনিটে ব্যবধান ৩-০ করে ফেলে বসুন্ধরা কিংস। বেসেরার পাস ধরে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোনাথন দি সিলভেইরা ফার্নান্দেস বল জালে পাঠিয়ে দেন। ৭৭তম মিনিটে সতীর্থের কর্নারে ফার্নান্দেসের ক্রসের পর ডাইভিং হেডে স্কোর৪-০ করেন বেসেরা। লিগে আর্জেন্টাইন বংশোদ্ভূত চিলিয়ান এই ফরোয়ার্ডের এটি ১১তম গোল। ৮১তম মিনিটে বেলফোর্টের স্পট কিকে ব্যবধান কমায় আবাহনী। ডি বক্সের মাঝে বেলফোর্টকে রিমন হোসেন ফাউল করায় আবাহনী এই পেনাল্টি পায়। বড় জয় নিয়ে মাঠ ছাড়ে কিংসরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন