পর’কীয়ার সন্দেহে স্বামীর পুরু’ষাঙ্গ কে’টে দিলো স্ত্রী, অতঃপর

প্রকাশিত: ফেব্রু ২৬, ২০২১ / ০২:২৯অপরাহ্ণ
পর’কীয়ার সন্দেহে স্বামীর পুরু’ষাঙ্গ কে’টে দিলো স্ত্রী, অতঃপর

পর’কীয়া প্রেমের সন্দেহে স্বামীর পুরু’ষাঙ্গ ক’র্তনের অভিযোগে খাদিজা বেগম (২৩) নামে এক গৃহবধূকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মন্ডলেরহাট এলাকার স্বামীর বাড়ি থেকে অভিযুক্ত স্ত্রীকে আটক করে পুলিশ। তিনি ওই এলাকার রাসেল মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মন্ডলেরহাট এলাকার শাহজাহান আলীর ছেলে রাসেল মিয়ার সাথে কয়েক বছর আগে বিয়ে হয় খাদিজা বেগমের। কিছু দিন ধরে স্বামী রাসেলের উপর পর’কীয়া প্রেমের অভিযোগ তুলেন স্ত্রী খাদিজা বেগম। এ নিয়ে কয়েক দিন ধরে তাদের সংসারে বিবাদ চলে আসছিল।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে খাবার শেষে ঘুমিয়ে যান স্বামী রাসেল মিয়া। হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে স্বামী রাসেল মিয়ার পুরু’ষাঙ্গ ক’র্তনসহ মাথায় ও বাম চোখে কোপ দেয় বলে তার পরিবারের অভিযোগ।

রাসেলের আত্নচিৎকারে পরিবারের লোকজন এসে রক্তাক্ত রাসেলকে উদ্ধার করে আশংকা জনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার পরিবারের খবরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত স্ত্রী খাদিজা বেগমকে আটক করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান আহত রাসেলের পরিবার।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রেকিংনিউজকে বলেন, আহত রাসেলের পরিবারের মৌখিক অভিযোগে স্ত্রী খাদিজাকে আটক করা হয়েছে। আহত রাসেলের পুরুষা’ঙ্গসহ মাথায় ও বাম চোখে পর্যাপ্ত জখম হয়েছেন। স্ত্রীর সাথে আরো কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ দিলে মামলা নেয়া হবে বলেও জানান তিনি।

সূত্র : ব্রেকিংনিউজ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন