ব্রাহ্মণবাড়িয়ায় মেয়র প্রার্থীর মি’ছি’লে কক’টেল হা’ম’লা, আ’হ’ত ২

প্রকাশিত: ফেব্রু ২৫, ২০২১ / ১১:৪৭অপরাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়ায় মেয়র প্রার্থীর মি’ছি’লে কক’টেল হা’ম’লা, আ’হ’ত ২

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী নায়ার কবিরের মি’ছি’লে কক’টেল হা’ম’লা’র অ’ভি’যো’গ পাওয়া গেছে।

হা’ম’লা’য় ছাত্রলীগের দুই নেতা আ’হ’ত হয়েছেন। বৃহস্পতিবার রাত আটটার দিকে জেলা শহরের মেড্ডা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আ’হ’ত ছাত্রলীগের দুই নেতা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রাব্বি (২২) ও শহর ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক মো. সাব্বির।

জানা গেছে, আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারই প্রথম পৌরসভা নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোট হবে। নির্বাচনে মেয়র পদে ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন- নৌকার প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র নায়ার কবির, বিএনপির প্রার্থী জহিরুল হক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদুল হক ভূইয়া (মোবাইল ফোন), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী নজরুল ইসলাম (হাতুড়ী), ইসলামী আন্দোলনের প্রার্থী আব্দুল মালেক (হাতপাখা) ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল কারীম (নারকেল গাছ)।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ বলেন, রাত ৮টার দিকে ছাত্রলীগের নেতাকর্মীরা একটি মি’ছি’ল নিয়ে শহরের মেড্ডা বাজার এলাকায় পৌঁছি। সেসময় মি’ছি’লকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের বি’দ্রো’হী প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়ার কর্মীরা ক’ক’টে’ল হা’ম’লা চা’লায়।

এতে ছাত্রলীগের দুই নেতা আ’হ’ত হয়েছেন। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মি’ছি’ল করে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে মেড্ডা বাজার এলাকায় ছাত্রলীগের একটি মি’ছি’ল বের করা হয়। মি’ছি’লকে লক্ষ্য করে হ’ঠা’ৎ ককটেল হা’ম’লা করা হয়। ভোটারদের মনে আ’ত’ঙ্ক সৃষ্টি করতেই এ ককটেল হা’ম’লা হয়েছে বলে আমি মনে করি।

এ বিষয়ে সদর থানার ওসি আব্দুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অ’ভি’যো’গ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন