দক্ষিণী কৃতি এক সিনেমায় বাজিমাত করল, ৬ থেকে ৬০ লাখে!

প্রকাশিত: ফেব্রু ২৫, ২০২১ / ১০:৫৫অপরাহ্ণ
দক্ষিণী কৃতি এক সিনেমায় বাজিমাত করল, ৬ থেকে ৬০ লাখে!

অভিষেকেই বাজিমাত করেছেন দক্ষিণী ভারতীয় চলচ্চিত্র অঙ্গনের অভিনেত্রী কৃতি শেঠি। গেল ১২ ফেব্রুয়ারি মুক্তি পায় কৃতির প্রথম তেলেগু সিনেমা ‘আপ্পেনা’। বৈষ্ণব তেজের বিপরীতে অভিনয় করা কৃতির এ সিনেমা বক্স অফিসে হিট হয়।

বুচি বাবু সানা পরিচালিত এ সিনেমা আয় করে ৯.৩৫ কোটি রুপি, যা টলিউডে যেকোনো ডেব্যুট্যান্টের ক্ষেত্রে সর্বকালের রেকর্ড। দর্শকের পাশাপাশি সমালোচকমহলেও প্রশংসা পায় কৃতি-বৈষ্ণবের অভিনয়।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, বক্স অফিসে ওই সিনেমা হিট হওয়ার পর অনেক নির্মাতার কাছ থেকে প্রস্তাব পাচ্ছেন কৃতি শেঠি। এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। খবরে প্রকাশ, চাহিদা বিবেচনায় ১৭ বছরের এই অভিনেত্রী তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন।

একটি শীর্ষ পোর্টালের বরাতে প্রতিবেদনে বলা হয়েছে, কৃতি শেঠি তাঁর পারিশ্রমিক কয়েক গুণ বাড়িয়ে দিয়েছেন। ‘আপ্পেনা’ সিনেমায় এ অভিনেত্রী পারিশ্রমিক নিয়েছিলেন ছয় লাখ রুপি।

আসন্ন প্রকল্পগুলোর জন্য তিনি ৬০ লাখ রুপি পারিশ্রমিক চাইছেন। যদিও আনুষ্ঠানিকভাবে এ খবরের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। কৃতি শেঠিকে আগামীতে ন্যানি অভিনীত ‘শ্যাম সিংহ রায়’ সিনেমায় দেখা যাবে, যেটি পরিচালনা করছেন রাহুল সাংকৃত্যায়ন।

এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সাই পল্লবী ও ম্যাডোনা সেবাস্তিয়ানকে। পত্রপত্রিকার খবর, মোহনা কৃষ্ণ ইন্দ্রগন্তী পরিচালিত একটি সিনেমায় সুধীর বাবুর বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন কৃতি।

আশা করা হচ্ছে, জুনিয়র এনটিআরের পরবর্তী সিনেমায়ও দেখা যাবে কৃতিকে, যেটি পরিচালনা করবেন ত্রিবিক্রম শ্রীনিবাস। যা হোক, এ খবরও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন