বাজারে এলো বেক্সি ফেব্রিকস’র প্রভিলেজ কার্ড

প্রকাশিত: ফেব্রু ১৬, ২০২১ / ০৪:৩১অপরাহ্ণ
বাজারে এলো বেক্সি ফেব্রিকস’র প্রভিলেজ কার্ড

দেশের অন্যতম কাপড় উৎপাদনকারী প্রতিষ্ঠান বেক্সি ফেব্রিকস। এবার ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে বাজারে নিয়ে এলো বেক্সি ফেব্রিকস প্রভিলেজ কার্ড। এই কার্ড দিয়ে বেক্সি ফেব্রিকসের যেকোনও পণ্য কেনাকাটায় থাকছে বিশেষ ছাড়।

মঙ্গলবার (১৬ মঙ্গলবার) রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে প্রভিলেজ কার্ডের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমইএ ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি সংসদ সদস্য শফিকুল ইসলাম মহিউদ্দিন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বি. এম. শোয়েব বলেন, ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আমরা এই প্রিভিলেজ কার্ড সেবা চালু করেছি। দুই বছর মেয়াদি এই কার্ডটির সদস্য পদ পেতে হলে ৫ হাজার টাকার পণ্য কিনতে হবে। এই কার্ড দিয়ে বিশেষ ছাড়ে বেক্সি ফেব্রিকসের প্রতিটি আউটলেট থেকে পণ্য কেনা যাবে।

তিনি বলেন, প্রিভিলেজ কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে প্রতি ক্রয়ের সঙ্গে থাকছে ৫ শতাংশ ছাড়, এছাড়া জন্মদিন উপলক্ষে ক্রেতাদের জন্য থাকছে ৭.৫ শতাংশ ছাড়। প্রতিটি কেনাকাটায় ক্রেতার কার্ডে পয়েন্ট যুক্ত হবে এবং এই কার্ড ব্যবহার করে এক লাখ টাকা সমান কেনাকাটা হলে প্রতিটি কেনাকাটায় ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

বি এম শোয়েব আরও বলেন, বেক্সি ফেব্রিকসের নতুন এই উদ্যোগটি নিঃসন্দেহে ক্রেতাদের জন্য একটি বাড়তি সুবিধা। ‘আভিজাত্য হাতের মুঠোয়’ এই শ্লোগানকে সামনে রেখে এই নতুন সংযোজন বেক্সি ফেব্রিকসকে ক্রেতাদের আরও কাছাকাছি নিয়ে যাবে বলেই আমার বিশ্বাস।

প্রতিষ্ঠানটির পরিচালক হাসান উদ্দিন মোল্লা বলেন, দেশীয় প্রতিষ্ঠান বেক্সি ফেব্রিকস আস্থা ও বিশ্বাসের সঙ্গে ভোক্তা ও ক্রেতাদের চাহিদা পূরণ করে আসছে। পথ চলার এ দীর্ঘ ২৭ বছরে বেক্সি ফেব্রিকস ক্রেতা বা ভোক্তাদের জন্য কাপড়কে শুধু সৌন্দর্যমন্ডিতই করেনি বরং কাপড়ের গুণগতমান উন্নয়নের মাধ্যমে করেছে আরামদায়ক, র্দীঘস্থায়ী ও স্থায়ী রংয়ের শতভাগ নিশ্চয়তা। মেয়েদের জন্য রয়েছে বেক্সি ফেব্রিকসের বেক্সি ভয়েল, বেক্সি পপলিন, বেক্সি আদি, বেক্সি জর্জেট, বেক্সি প্রিন্ট, বেক্সি ডিজিটাল ও লয় থ্রি পিছু এবং পুরুষদের জন্য বেক্সি লুঙ্গি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ও সংসদ সদস্য, সাবেক হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি, বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী খোকন, কথা সাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠ’র সম্পাদক ইমদাদুল হক মিলনসহ বেক্সি ফেব্রিকসের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন