স্ত্রীর স’ঙ্গে ভালোবাসা দিবস পা’লন করে মা’মলা খেলেন অভিনেতা

প্রকাশিত: ফেব্রু ২২, ২০২১ / ১০:৩৫অপরাহ্ণ
স্ত্রীর স’ঙ্গে ভালোবাসা দিবস পা’লন করে মা’মলা খেলেন অভিনেতা

ভালোবাসা দিবস পা’লন ক’রতে গিয়ে পু’লিশের খাতায় নাম উঠল বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের। মুখে মাস্ক ছাড়া বাইক চালানোর জন্য গত ১৯ ফেব্রুয়ারি মুম্বাইয়ের জুহু থা’নায় তার বি’রুদ্ধে এফআইআর দা’য়ের করা হয়েছে।

মহারাষ্ট্রে করো’না সংক্র’মণ আবার বাড়তে থাকায় গত ১৮ ফেব্রুয়ারি থেকে মাস্ক না পরলে, সেই ব্য’ক্তির বি’রুদ্ধে ক’ঠোর ব্যব’স্থা নেওয়ার সিদ্ধা’ন্ত নিয়েছে প্রশা’সন। সেই নিয়মের জে’রেই বি’পাকে পড়তে হয় অভিনেতাকে।

গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে স্ত্রী প্রিয়াঙ্কা আলভা ওবেরয়কে নিয়ে হার্লে ডেভিডসন বাইকে বেরিয়েছিলেন বিবেক। দুজনে ঘুরে বেড়ানোর ভিডিও নিজে’র ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছিলেন অভিনেতা। তার পোস্ট করা সেই ভিডিও নেটমাধ্যমে অনেকে শেয়ার করে ট্রাফিক আ’ইন লঙ্ঘনের জন্য তাকে তিরস্কার করেন।

হেলমেট এবং মাস্ক ছাড়া কেন বেরিয়েছেন, প্রশ্ন তুলে নেটাগরিকদের একাংশ। তরুণ প্রজ’ন্মকে ভুল বার্তা দেওয়ায় অভিনেতার থেকে জ’রিমানা নেওয়া উচিত বলে দা’বি করেন অনেকে।

সেই আলোচনার প্রেক্ষিতেই অভিনেতার বি’রুদ্ধে পদক্ষে’প করেছে মুম্বাই পু’লিশ। সান্তাক্রুজ ট্রাফিক পু’লিশ ৫০০ টাকার ই-চালানও বার করে তার নামে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন