আমাকে সঙ্গে নিও’ একা যাইও না

প্রকাশিত: ফেব্রু ১৯, ২০২১ / ১০:২০অপরাহ্ণ
আমাকে সঙ্গে নিও’ একা যাইও না

অপশক্তিদের প্রতিহত করার ডাক দিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, লাঠিসোটা হাতে এসে অপশক্তি পেলেই গিরার নিচে মেরে থানায় দিবেন, থানা বিচার না করলে জনতার হাতে দিবেন। এ সময় মোটরসাইকেল রেড়ি রাখতেও বলেছেন কাদের মির্জা।

তিনি আরও বলেন, একা যাইও না, আমাকেও সঙ্গে নিও। যেখানেই অপশক্তিরা একসঙ্গে হবে সেখানেই প্রতিহত করবে। তবে কোনো এলাকায় অপশক্তিরা কিছু করলে ওই এলাকার চেয়ারম্যানরা দায়ী থাকবেন।

শুক্রবার সকালে কোম্পানীগঞ্জ থানার সামনে দুই ঘণ্টা অবস্থান ধর্মঘটে বক্তব্য দেয়াকালে কাদের মির্জা এসব কথা বলেন।

এ সময় লাঠিসোটা হাতে নিয়ে হাজার হাজার নারী-পুরুষকে শনিবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার সামনে আসার নির্দেশ দিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মির্জা কাদের বলেন, অপশক্তিরা আজ একসঙ্গে হয়েছে। এদের প্রতিহত করতে হবে। শাহাব উদ্দিনের নেতৃত্বে ঢাকায় আর মিজানুর রহমান বাদল ও আমার ভাগিনা রাহাতের নেতৃত্বে কোম্পানীগঞ্জে অপশক্তিরা একজোট হয়েছে। এদের একরাম চৌধুরী ও নিজাম হাজারীরা টাকা দিয়ে এসব করাচ্ছে।

গত কয়েক দিন ধরে নোয়াখালীর জেলা প্রশাসক খোরশেদ আলম, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি এবং পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হকের প্রত্যাহারের দাবি জানিয়ে আন্দোলন চালিয়ে আসছেন তিনি। এ দাবিতে তিনি গত বৃহস্পতিবার কোম্পানীগঞ্জে আধাবেলা হরতালও পালন করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন