সাকিববের চোট গুরুতর নয়

জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান বিশ্বকাপে ভালো ফর্মে রয়েছেন। তিন ম্যাচ খেলে টানা দুই ফিফটিসহ করেছেন সেঞ্চুরিও। তাই শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তার খেলা খুবই জরুরি। কিন্তু তার খেলা নিয়ে তৈরি হলো শঙ্কা। ইনজুরির কারণে খেলতে পারবেন না তিনি। তবে সাকিবের ইনজুরির স্ক্যান করানো হয়েছে। সেই রিপোর্টে গুরুতর কিছু ধরা পড়েনি বলে জানা গিয়েছে। চিকিৎসকদের দেয়া তথ্যমতে তার গ্রেড ওয়ান স্ট্রেইন ইনজুরিটি তেমন বড় কিছু নয়।

সেকারণে এই চোট নিয়েও শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে পারবেন তিনি। এরপরও সাকিবকে নিয়ে ঝুঁকি নেয়া হবে কিনা সেটি আজ সকালে সিদ্ধান্ত নিবে টিম ম্যানেজমেন্ট।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় ঊরুর এক পাশে টান লেগেছিল সাকিবের। এরপর আজ ব্যাথা না কমায় অনুশীলন করতে দেখা যায়নি তাকে। পরবর্তীতে তার বর্তমান অবস্থা জানতে স্ক্যান করানো হয়েছিল।

নির্বাচক হাবিবুল বাশার সুমন জানিয়েছিলেন লঙ্কানদের বিপক্ষে সাকিবের খেলার সম্ভাবনা ফিফটি ফিফটি, ‘সাকিবের স্ক্যান করা হয়েছে। ইংল্যান্ড ম্যাচের সময়ই সে চোট পেয়েছিল। তার চোট লেগেছে গ্লুটসে। শ্রীলঙ্কার বিপক্ষে খেলার সম্ভাবনা ফিফটি ফিফটি।’

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত