পাকিস্তান দল হারার পর নিজেদের দলকে যা বললেন ইমরান খান

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন ক্রিকেট দলকে ইনিংসের শেষ বল পর্যন্ত লড়াই করে যাওয়ার পরামর্শ দিয়েছেন। এক টুইট বার্তায় দেশটির বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ক বলেন, আজ পাকিস্তান দলকে আমার পরামর্শ হচ্ছে-

‘তোমরা নিজেকে একশ ভাগ উজাড় করে দিয়ে খেলবে। শেষ বল পর্যন্ত লড়াই করে যাবে এবং হেরে যাওয়ার ভয় মনের ভেতর ঢুকতে দেবে না, তোমাদের কৌশল কিংবা খেলার মাধ্যমে প্রভাব বিস্তার করবে। তোমাদের জন্য পাকিস্তানের প্রার্থনা ও সমর্থন রয়েছে।

১৯৯২ সালে ইমারন খানের নেতৃত্বে প্রথমবার বিশ্বকাপ জয়ের স্বাদ পায় পাকিস্তান। শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামার আগে পাকিস্তান দলের বর্তমান ক্রিকেটারদের উদ্দেশ্যে পরামর্শ দেন ইমরান খান।

এর আগে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন পাকিস্তান দলকে পরামর্শ দিয়ে কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম জিও টিভি চ্যানেলকে বলেন, পাকিস্তান সাহসী ক্রিকেট খেলুক। মানসিকভাবে চাঙা থাক এবং সামনে থেকে খেলুক সরফরাজরা। তবে অবশ্যই সঠিক ক্রিকেটিং শট খেলতে হবে।

তিনি আরও বলেন, বিশ্বকাপ ক্রিকেটের সর্বোচ্চ আসর, এখানে সেমিফাইনালে খেলা কঠিন। আমি আশা করি, বিশ্বকাপ খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত