অর্থদাতাদের আকৃষ্ট করতেই পুলিশের গাড়িতে হামলা : সিআইডি

অর্থদাতাদের দৃষ্টি আকর্ষণ ও অর্থ সাহায্য সচল রাখতে ২৬শে মে মালিবাগে পুলিশের গাড়িতে হামলা চালানো হয় বলে জানিয়েছেন সিআইডির অতিরিক্ত আইজিপি ও প্রধান মোহাম্মদ শফিকুল ইসলাম।

আজ বৃহস্পতিবার রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

এ ছাড়া পুলিশ সদস্যদের ভেতরে ভয়ভীতি সৃষ্টি করাও এ হামলার আরেকটি উদ্দেশ্য ছিল বলে জানান মোহাম্মদ শফিকুল ইসলাম। তিনি বলেন, হামলাকারীরা অর্থদাতাদের দৃষ্টি আকর্ষণ করতে এ হামলা চালিয়েছে। তারা যে সক্রিয় রয়েছে, অর্থদাতাদের তা দেখাতে এসব হামলা করা হয়।

অতিরিক্ত আইজিপি বলেন, দুর্বৃত্তরা অর্থদাতাদের কাছে এ হামলার কথা বলে আরও বেশি টাকা আদায় করার চেষ্টা করবে। এমনও হতে পারে আরও বড় হামলার প্রতিশ্রুতি দিয়ে অর্থদাতাদের কাছ থেকে টাকা আনার চেষ্টা করবে হামলাকারীরা।

হামলার আরেকটি কারণ হিসেবে তিনি বলেন, হামলাকারীরা চায় পুলিশ সদস্যরা যেন ভয় পায়। পুলিশের সদস্যদের মানসিকভাবে ভেঙে দিতে এবং তাদের মনোবল দুর্বল করে দিতেই এ হামলা চালিয়েছে তারা।

উল্লেখ্য, ২৬শে মে রাত ৯টায় মালিবাগ মোড়ে সিএনজি পাম্পের বিপরীতে ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ডিএমপির ট্রাফিক পূর্ব (সবুজবাগ) বিভাগের সহকারী উপপরিদর্শক (এএসআই) রাশেদা খাতুন, রিকশাচালক লাল মিয়া আহত হন।।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত