ক্যাটরিনাই আমাকে ফিরিয়ে দিয়েছে : সালমান

বি-টাউনে একসময় জোর গুঞ্জন ছিল, সুপারস্টার সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যদিও সেই সম্পর্কে ছেদ পড়েছে। তবে বিচ্ছেদ হলেও এখনো গভীর বন্ধুত্ব দুজনের। খান পরিবারে অবাধ যাতায়াত ক্যাটরিনার।

ভক্তরা চান, বিয়ের পিঁড়িতে বসুন সালমান-ক্যাটরিনা। তবে সম্প্রতি বলিউড ভাইজান স্পষ্ট করেই বললেন, ক্যাটরিনা তাঁকে ফিরিয়ে দিয়েছেন।

আর মাত্র কয়েক দিন পরেই মুক্তি পাচ্ছে চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’। সুপারস্টার সালমান খান এখন গণমাধ্যমের মনোযোগের কেন্দ্রে রয়েছেন। ‘ভারত’-এ সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। কি রুপালি পর্দা, কি পর্দার বাইরে—এ জুটির রসায়ন ভালোবাসেন অগণিত মানুষ। দুজনেই এখন ছবির প্রচারণায় ব্যস্ত রয়েছেন।

সম্প্রতি ‘ভারত’ সিনেমার প্রচারণার জন্য জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা। এই পর্বের বিশেষ অতিথি টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী অর্চনা পূরণ সিংহ। আলাপ চলাকালে অর্চনা বলেন, ক্যাটরিনা কঠোরভাবে ডায়েট করেন। একবার তো তরল স্মুদিও (ফল, সবজি ও দুগ্ধজাত) প্রত্যাখ্যান করেছিলেন।

সঙ্গে সঙ্গে সালমান খান বলে ওঠেন, ‘আপনি স্মুদি নিয়ে কথা বলছেন? ও তো আমাকেও রিফিউজ করেছে।’ সালমানের এমন মন্তব্যে সজোরে হেসে ওঠেন উপস্থিত সবাই।

সুপারস্টারের মন্তব্যে উপস্থিত সবাই হেসে উঠলেও এখনো এটা পরিষ্কার নয়, সালমান সত্যিই কৌতুক করে বলেছেন কি না। একই পর্বে সালমানের বিবাহ পরিকল্পনা সম্পর্কেও বলেন ক্যাটরিনা কাইফ।

সঞ্চালক কপিল শর্মা ক্যাটরিনাকে জিজ্ঞেস করেন, কবে বিয়ে করবেন সালমান খান? উত্তরে ক্যাটরিনা বলেন, কেবল দুজন এর উত্তর দিতে পারেন। একজন ঈশ্বর, অন্যজন সালমান নিজে।

যদিও সালমান ও ক্যাটরিনা কখনোই নিজ মুখে প্রেমের কথা স্বীকার করেননি, তবে বি-টাউনের বিশ্বাস, রণবীর কাপুরের সঙ্গে প্রেমের আগে সালমানের সঙ্গে প্রেম ছিল ক্যাটরিনার। বিচ্ছেদ হলেও তাঁদের ঘনিষ্ঠতা কমেনি। পর্দা ও পর্দার বাইরে তাঁরা দারুণ রসায়ন ভাগাভাগি করেন।

‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরে ফের ‘ভারত’ দিয়ে পুনর্মিলন হচ্ছে সালমান-ক্যাটরিনা জুটির।

এবারের ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে ভারত। উচ্ছ্বসিত ক্যাটরিনা কাইফ। এই ছবি দিয়ে ফের আলোচনার কেন্দ্রে আসতে চান তিনি। তাঁর সর্বশেষ দুটি ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ ও ‘জিরো’ বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। ‘ভারত’ দিয়ে ঘুরে দাঁড়াবেন, এমনটাই আশা ক্যাটরিনা-ভক্তদের।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত