সন্তান চান প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগগ্রামে বরাবরই সক্রিয়। সব সময় ভক্তদের পোস্ট দিয়ে অনুভূতি শেয়ার করতে ভুল করেন না। মা দিবসকে সামনে রেখে ইনস্টাগ্রামে তার আর নিকের হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করেছেন। এই পর্যন্ত সব স্বাভাবিক, ঠিকঠাকই ছিল।

কিন্তু ক্যাপশনে যা লিখেছেন, তার জন্য একটু থামতেই হবে। এই ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, আমি সব সময়ই মা হতে চেয়েছি! তবে প্রিয়াঙ্কা কবে মা হবেন, সেই প্রশ্নের উত্তর দ্রতই জানতে পারবে সবাই? ‘ই নিউজের’ প্রতিবেদন থেকে জানা গেছে, প্রিয়াঙ্কা নিশ্চিতভাবেই সন্তান চান। গত বছর ডিসেম্বরে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের পর থেকে সন্তান কবে নেবেন, সেই প্রশ্নে জর্জরিত প্রিয়াঙ্কা। বাদ যায়নি ‘ই নিউজও’। সরাসরি জানতে চেয়েছে, ‘প্রিয়াঙ্কা, আপনি মা হবেন কবে?’ মিষ্টি হাসি দিয়ে সবার প্রশ্ন এড়িয়ে গেলেও এখানে তিনি ‘আংশিক’ জবাব দিয়েছেন। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, হ্যাঁ, আমি অবশ্যই মা হতে চাই। আমার মনে হয় এটা সবাই জানেন, সৃষ্টিকর্তা যখন চাইবেন, তখনই তা হবে।

শুধু বিয়ের পর না, বিয়ের আগেও প্রিয়াঙ্কা মা হওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন। গত বছর বিয়ের কয়েক মাস আগে ‘ই নিউজ’কে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রিটিশ রাজবধূ মেগান মার্কেলের মা হওয়ার বিষয়ে তাকে প্রশ্ন করা হলে বলেন, আমার কাছের বন্ধুরা মা হতে যাচ্ছেন। আর আমার অবস্থা, ও গড, আমিও মা হতে চাই। আর মেগানের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্বের কথা কে না জানে! নিক জোনাসও প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের পর জানিয়েছেন, বাবা হতে চান তিনিও। সে সময় তিনি বলেছেন, আমার মনে হয়, এটা একটা সত্যিকারের স্বপ্ন। আর সে জন্য আমি খুব দ্রত বড় হয়ে গেছি।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত