তাসকিনের কান্নাকাটি ভালো লাগেনি সুজনের

ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে গত ১৬ এপ্রিল স্কোয়াড ঘোষণা করে বিসিবি। ১৫ সদস্যের দলে জায়গা না পেয়ে তাসকিন আহমেদের সাংবাদিকদের সামনে এসে কান্নাকাটি করাটি ভালো চোখে নেননি খালেদ মাহমুদ সুজন। তাসকিনের জায়গায় স্কোয়াডে সুযোগ পান আবু জায়েদ রাহি।

দল নির্বাচনের দিন আবেগ ধরে রাখতে না পেরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কান্নায় ভেঙ্গে পড়েন তাসকিন। একজন জাতীয় ক্রিকেটার হয়ে সবার সামনে ভেঙ্গে পড়াকে সহজ ভাবে নিচ্ছেন না ছোট বেলা থেকেই তাসকিনকে দেখে আসা সুজন। তিনি বলেন, ‘আমি সবসময় তাসকিনকে অন্য চোখে দেখ, খুব ছোট থেকে তাসকিনকে দেখে এসেছি। আমার কাছে ভালো লাগে নি। সে এখন বড় হয়েছে। এখন আর অনূর্ধ্ব-১৯ খেলছে না সে। খেলোয়াড়দের খারাপ সময় যাবে, আবার ভালো সময় আসবে। নির্বাচকরা একটি মাত্র কারণেই ওকে আটকে রেখেছে সেটা হচ্ছে ফিটনেসের ব্যাপারে।

‘কিন্তু যেভাবে এটা মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমে এসেছে আমি মনে করি এটা যে কোনো জাতীয় দলের ক্রিকেটারের জন্য মর্যাদাহানিকর। এটা শিশুসুলভ আচরণ। মানসিকতার দিক থেকে আমাদের শক্তিশালী হতে হবে। আমরা শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে খেলি। এখানে তো অনেক কঠিন অবস্থা আসবে, এখানে যদি আপনি হেরে কাঁদেন… কঠিন অবস্থা হ্যান্ডেল করতে হবে।’

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত